1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পঞ্চগড়ে'র নবাগত জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলামকে সবুজ আন্দোলনের পক্ষ থেকে সংবার্ধনা প্রদান | তিস্তা সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা পীরগাছায় কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন পীরগাছায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ পীরগাছায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্তকরণ পীরগাছায় অসহায় পরিবের পাশে দাঁড়িয়েছে হামার পীরগাছা যুব ফাউন্ডেশন পীরগাছায় তিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে সড়ক অবরোধ পীরগাছায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বে আনসার ভিডিপি আবু সাঈদসহ সমস্ত হত্যাকাণ্ডের বিচার চায় বেরোবি শিক্ষকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত

পঞ্চগড়ে’র নবাগত জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলামকে সবুজ আন্দোলনের পক্ষ থেকে সংবার্ধনা প্রদান

প্রতিনিধি
  • আপডেট রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২২৯

 

মোঃসইনুল রহমান আকাশ, পঞ্চগড় জেলা প্রতিনিধি

পঞ্চগড় জেলার নবাগত জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলামকে সম্বর্ধনা প্রদান করেছে পরিবেশবাদী সামাজিক সংগঠন সবুজ আন্দোলন পঞ্চগড় জেলা শাখা ।

আজ রবিবার (১-আগস্ট) দুপুরে সংগঠনের নেতা কর্মীরা জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হয়ে ফুল ও গাছের চারা দিয়ে সম্বর্ধনা প্রদান করা করে ।

প্রথমে ফুল দিয়ে সম্বর্ধনা প্রদান শেষে জেলা কমিটির পক্ষ থেকে টবে সাজিয়ে রাখার জন্য একটি রাজমূকুট ফুলের গাছ ও সংগঠনের জেলা ছাত্র পরিষদের পক্ষ থেকে একটি পাতা ক্যাকটাস এর গাছ জেলা প্রশাসক’কে উপহার দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের জেলা কমিটির সহ সভাপতি মোঃ মনছুর আলী,  সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম, যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ নুরুজ্জামান, প্রচার ও মিডিয়া বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ শফিউল্লাহ্ , ছাত্র পরিষদের সভাপতি মোঃ রাকিব হাসান ও সাধারণ সম্পাদক মোঃ আরমান হোসেন ।

সম্বর্ধনা প্রদান শেষে সংগঠনের জেলা কমিটির তালিকা জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেন সংগঠনের জেলা কমিটির যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ নুরুজ্জামান ।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun