1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
সংস্কৃতিসেবীদের পাশে রংপুর জেলা প্রশাসন | তিস্তা সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা পীরগাছায় কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন পীরগাছায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ পীরগাছায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্তকরণ পীরগাছায় অসহায় পরিবের পাশে দাঁড়িয়েছে হামার পীরগাছা যুব ফাউন্ডেশন পীরগাছায় তিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে সড়ক অবরোধ পীরগাছায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বে আনসার ভিডিপি আবু সাঈদসহ সমস্ত হত্যাকাণ্ডের বিচার চায় বেরোবি শিক্ষকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত

সংস্কৃতিসেবীদের পাশে রংপুর জেলা প্রশাসন

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ১২ মে, ২০২১
  • ১৮১

ফেরদৌস জয়:

করোনা ভাইরাস সংক্রমণজনিত কারণে কর্মহীন হয়ে পড়া সংস্কৃতিসেবীদের মাঝে আর্থিক সাহায্য বিতরণ করেছে রংপুর জেলা প্রশাসন।

আজ (১২ এপ্রিল) দুপুর ২ টায় রংপুর জেলা শিল্পকলা একাডেমিতে এ সহযোগিতা বিতরণ করা হয়। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও জেলা প্রশাসন, রংপুর এর ব্যবস্থাপনায় পরিচালিত এ কার্যক্রমে আজ ৯০ জন কর্মহীন সংস্কৃতিসেবীকে সহযোগিতা প্রদান করা হয়। প্রতিজন স্বেচ্ছাসেবীকে পাঁচ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়। অর্থ সহায়তা প্রদান কার্যক্রমে অংশগ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)  শাহনাজ বেগম।

করোনা ভাইরাস সংক্রমণজনিত কারণে কর্মহীন হয়ে পড়া সংস্কৃতিসেবীদের সহযোগিতায় সরকারের পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়েছে বলে জেলা প্রশাসন সূত্র জানায়।

সুবিধাভোগীরা জানান,করোনার কারণে তাদের  আয় কমেছে বহুগুনে এ অবস্থায় জেলা প্রশাসনের এ উদ্যোগ প্রশংসনীয়।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun