1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পীরগঞ্জে বিনা অনুমতিতে বৈদ্যুতিক মিটার স্থানান্তর! | তিস্তা সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা পীরগাছায় কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন পীরগাছায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ পীরগাছায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্তকরণ পীরগাছায় অসহায় পরিবের পাশে দাঁড়িয়েছে হামার পীরগাছা যুব ফাউন্ডেশন পীরগাছায় তিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে সড়ক অবরোধ পীরগাছায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বে আনসার ভিডিপি আবু সাঈদসহ সমস্ত হত্যাকাণ্ডের বিচার চায় বেরোবি শিক্ষকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত

পীরগঞ্জে বিনা অনুমতিতে বৈদ্যুতিক মিটার স্থানান্তর!

প্রতিনিধি
  • আপডেট মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৯২
পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের উদাসীনতা ও কার্যকর ভুমিকা না থাকায় বিনা অনুমতিতে যত্রতত্রভাবে বৈদ্যুতিক মিটার স্থানান্তর করছে এক শ্রেণীর কথিত ইলেকট্রিশিয়ান। যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।
বাজারে সরেজমিনে গিয়ে দেখা যায়, রসুলপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের পুত্র তসলিম মিয়া নিজকে পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর গ্রামীণ ইলেকট্রিশিয়ান দাবি করে ব্যবসায়ী বুলু মিয়ার মিটার স্থানান্তর করছেন। এ সময় তাকে ওই ঝুঁকিপূর্ণ কাজের জন্য পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অনুমতি আছে কি না- এমন প্রশ্নের জবাবে তিনি নিশ্চুপ থাকেন।
এলাকাবাসী জানায়, তছলিম মিয়া দীর্ঘদিন ধরে পল্লী বিদ্যুৎ অফিসের নাম ভাঙ্গিয়ে নানা অপকর্ম করে আসছেন। এ ব্যাপারে রংপুর পল্লী সমিতি-১ ভেন্ডাবাড়ী জোনাল অফিসের এজিএম মমিমুল ইসলাম জানান, তছলিম মিয়া আমাদের স্বীকৃত ইলেকট্রিশিয়ান নন। যা করেছে তা বিধি বহিঃভূত। তার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun