1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
জাতীয় স্বেচ্ছাসেবী ভোক্তা ও মানবাধিকার সংগঠন (সিআরবি), রংপুর বিভাগীয় কমিটির নাম প্রকাশ | তিস্তা সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা পীরগাছায় কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন পীরগাছায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ পীরগাছায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্তকরণ পীরগাছায় অসহায় পরিবের পাশে দাঁড়িয়েছে হামার পীরগাছা যুব ফাউন্ডেশন পীরগাছায় তিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে সড়ক অবরোধ পীরগাছায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বে আনসার ভিডিপি আবু সাঈদসহ সমস্ত হত্যাকাণ্ডের বিচার চায় বেরোবি শিক্ষকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত

জাতীয় স্বেচ্ছাসেবী ভোক্তা ও মানবাধিকার সংগঠন (সিআরবি), রংপুর বিভাগীয় কমিটির নাম প্রকাশ

প্রতিনিধি
  • আপডেট মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ২৩১

জাতীয় স্বেচ্ছাসেবী ভোক্তা ও মানবাধিকার সংগঠন সেলফ এইড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডিজাইনার কে.জি.এম সবুজের সাংগঠনিক পরিকল্পনায় প্রতিষ্ঠিত হয় কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ-সিআরবি। সিআরবি একটি বেসরকারী, অরাজনৈতিক, অলাভজনক এবং স্বেচ্ছাসেবী ভোক্তা অধিকার সংগঠন।

সেলফ এইড-এর ভোক্তা অধিকার সচেতনতা ও গবেষণা প্রকল্পভূক্ত সতন্ত্র সংগঠন হিসাবে ১৬ অক্টোবর ২০০৭ইং সিআরবি’র প্রতিষ্টিত হয় ।

বেশি দমে খেজুর বিক্রি

প্রতিষ্ঠালগ্ন থেকে স্বেচ্ছাসেবী/কনজিউমার এক্টিভিস্টদের মাধ্যমে ভোক্তা অধিকারে জন-সচেতনতা ও গবেষণা মূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে।

মো: আব্দুল মালেক (সভাপতি), মোঃ কামরুল ইসলাম ভরসা (যুগ্ন সহ-সভাপতি) এর সভাপতিত্বে রংপুর বিভাগীয় কমিটির নাম প্রকাশ করা হলো।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun