1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, ১৭ মামলার আসামি ধরা | তিস্তা সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা পীরগাছায় কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন পীরগাছায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ পীরগাছায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্তকরণ পীরগাছায় অসহায় পরিবের পাশে দাঁড়িয়েছে হামার পীরগাছা যুব ফাউন্ডেশন পীরগাছায় তিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে সড়ক অবরোধ পীরগাছায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বে আনসার ভিডিপি আবু সাঈদসহ সমস্ত হত্যাকাণ্ডের বিচার চায় বেরোবি শিক্ষকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত

সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, ১৭ মামলার আসামি ধরা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪১

প্রতারণার মাধ্যমে কয়েক কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ১৭ মামলার পলাতক আসামি শহিদুল ইসলামকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ।

বুধবার (১৭ এপ্রিল) ভোরে কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার শামসপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শহিদুল ইসলামের বাড়ি রংপুর নগরীর আলম নগর স্টেশন এলাকার মুসলিম পাড়া মহল্লায়। তার বাবার নাম বাদশা মিয়া। তিনি ঢাকায় বিভিন্ন ব্যাবসায়ী, চাকরিজীবীসহ অনেকের কাছে চাকরি ও জমি বিক্রিসহ বিভিন্নভাবে প্রতারণা করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছিলেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা বুধবার বিকেলে জানান, শহিদুল ইসলাম কখনো সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা বা কখনো আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাসহ বিভিন্ন পরিচয় দিয়ে অর্ধশতাধিক ব্যক্তির কাছ থেকে অন্তত ১০ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। এ ঘটনায় ঢাকার মেট্রোপলিটন আদালত থেকে তার নামে ১৭টি মামলার গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এ ঘটনার পর আসামি শহিদুল ইসলাম ঢাকা থেকে পালিয়ে রংপুরে ও পরে কুড়িগ্রামের চিলমারীতে অবস্থান করছিলেন। আদালতের আদেশনামা পেয়ে গোপন সূত্রে খবর পেয়ে বুধবার ভোরে তাকে কুড়িগ্রামের চিলমারী থেকে গ্রেফতার করা হয় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun