1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ঠাকুরগাঁওয়ে বিয়ের অনুষ্ঠান বন্ধ করলেন ইউএনও | তিস্তা সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা পীরগাছায় কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন পীরগাছায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ পীরগাছায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্তকরণ পীরগাছায় অসহায় পরিবের পাশে দাঁড়িয়েছে হামার পীরগাছা যুব ফাউন্ডেশন পীরগাছায় তিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে সড়ক অবরোধ পীরগাছায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বে আনসার ভিডিপি আবু সাঈদসহ সমস্ত হত্যাকাণ্ডের বিচার চায় বেরোবি শিক্ষকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত

ঠাকুরগাঁওয়ে বিয়ের অনুষ্ঠান বন্ধ করলেন ইউএনও

প্রতিনিধি
  • আপডেট শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৬৭

করোনাকালে সরকারের কঠোর বিধি নিষেধ অমান্য করে পৃথক ২টি বিয়ের অনুষ্ঠান বন্ধ করে আর্থিক জরিমানা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

গত শুক্রবার সদর উপজেলায় আকচা ইউনিয়নের ২টি গ্রামে বর ও কনের অনুষ্ঠান বন্ধ করে দেন তিনি।

জানা যায়, ওই দিন আকঁচা ইউনিয়নের দক্ষিণ বঠিনা বানিয়াপাড়া গ্রামে একটি বিয়ে ও শ্রীখড়ী গ্রামে অপর আরেকটি বিয়ের আয়োজন বন্ধ করা হয়। দক্ষিণ বঠিনা বানিয়াপাড়া গ্রামের ভাগীরথ ঘন শ্যামের ছেলের বিয়ের অনুষ্ঠান বন্ধ করে ভাগীরথ ঘন শ্যামকে পাঁচ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।

অপরদিকে দক্ষিণ বঠিনা শ্রীখড়ী গ্রামের ইলেকশন তার মেয়ের বিয়ের আয়োজন বন্ধ করে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান সদর ইউএনও।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun