1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
আমবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় এর নিমাণ কাজ পরিদর্শনে- আলহাজ্ব এ‍্যাড.মো মোস্তাফিজুর রহমান (ফিজার) এমপি | তিস্তা সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

আমবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় এর নিমাণ কাজ পরিদর্শনে- আলহাজ্ব এ‍্যাড.মো মোস্তাফিজুর রহমান (ফিজার) এমপি

প্রতিনিধি
  • আপডেট মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১৮৪

 

 

আজ দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার আমবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় এর নির্মাণ কাজ পরিদর্শন করেন আলহাজ্ব এ‍্যাড.মো মোস্তাফিজুর রহমান (ফিজার) এমপি।এসময় আমাবাড়ী পুলিশ ফাঁড়ির স্হায়ী জায়গাও নিধারণ করেন। সেই সাথে দূত পুলিশ ফাঁড়ি স্হায়ী ভাবে দেওয়ার জন্য পুলিশ সুপারকে বলেন।

এসময় উপস্থিত ছিলেন,(পার্বতীর-ফুলবাড়ী )-৫ আসনের সাবেক মন্ত্রী ও দিনাজপুর জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.মোঃ মোস্তাফিজার রহমান (ফিজার) এমপি মহোদয়।

আরো উপস্থিত ছিলেন,রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ও জেলা পুলিশ দিনাজপুরের কর্ণধার মানবিক পুলিশ সুপার, মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার)মহোদয়সহ সকল পুলিশ টিম।

আরও ছিলেন, পার্বতীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি মোঃ আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক আওয়ামী লীগ।
মোঃআমিরুল মোমিনীন মোমিন
সাংগঠনিক সম্পাদক, পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগ ভাইস চেয়ারম্যান, পার্বতীপুর উপজেলা পরিষদ আরো উপস্থিত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোছাব্বের হোসেন মন্টু চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিক মন্ডল।এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগের সন্মানিত সভাপতি মোঃ রাসেদুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক ও ইউনিয়ন ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ সহ অন‍্যান‍্য ব‍্যক্তিবর্গ।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun