1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
মাথায় ঋণের বোঝা, তাই নামাজ শেষে বাসের নিচে ঝাঁপ! | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে ডাক্তার ও ডায়াগনস্টিক সেন্টারকে ৪ লাখ টাকা জরিমানা সাবেক প্রতিমন্ত্রী জাকিরের বিরুদ্ধে পিস্তল উঁচিয়ে প্রতিবেশীকে হুমকি, (জিডি) নথিভুক্ত পীরগাছায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত গঙ্গাচড়ায় শেখ হাসিনা সেতুর কার্পেটিংয়ে ফাটল, ভারী যানবাহনে নিষেধাজ্ঞা রংপুরে মরিচক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মর*দেহ উদ্ধার রংপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ঈদ ক্রিকেট ফেস্টিভ্যালের পুরুষ্কার বিতরণ ঈদে দর্শনার্থীদের পদচারণায় মুখর আলী বাবা থিম পার্ক বিনোদন কেন্দ্র বিষাক্ত সাপ রাসেলস ভাইপার আতঙ্ক, বন বিভাগের ৭ পরামর্শ দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা তিস্তায় নৌকাডুবি: দ্বিতীয় দিনের অভিযান শেষ, এক পরিবারের ৪ জনসহ এখনও নিখোঁজ ৬

মাথায় ঋণের বোঝা, তাই নামাজ শেষে বাসের নিচে ঝাঁপ!

প্রতিনিধি
  • আপডেট মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১৭০

সাতক্ষীরার কালিগঞ্জে একটি চলন্ত বাসের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ৪৫ বছর বয়সী মোশাররফ হোসেন। আজ মঙ্গলবার সকালে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কের তারালী মোড়ে এ ঘটনা ঘটে। তিনি একজন মানসিক রোগী ছিলেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

মোশাররফ সোনাতলা গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি কালীগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসে মোহরার হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, আজ মঙ্গলবার ভোরে মোশাররফ হোসেন ফজরের নামাজ পড়ে বাড়ির বাইরে এসে কালীগঞ্জ ডিগ্রি কলেজের পাশে তিন রাস্তার মোড়ে হঠাৎ করে একটি চলন্ত বাসের নিজে ঝাঁপ দেন। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক ডা. গোলাম মোস্তফা তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সম্প্রতি তিনি ঋণগ্রস্ত হওয়ায় মানসিক হতাশায় ভুগছিলেন বলে জানান ওসি। ময়নাতদন্তের জন্য তার মরদেহ সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun