মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৩২ অপরাহ্ন

রংপুরে এক হাজার শিশুর মুখে হাসি ফোটালো রংপুর মহানগর স্বেচ্ছাসেবকলীগ

রংপুরে এক হাজার শিশুর মুখে হাসি ফোটালো রংপুর মহানগর স্বেচ্ছাসেবকলীগ

 

 

রংপুরে ঈদ উপলক্ষে নতুন জামা তুলে দিয়ে এক হাজার সুবিধাবঞ্চিত কোমলমতি শিশুর মুখে হাসি ফোটালো মহানগর স্বেচ্ছাসেবকলীগ।

মঙ্গলবার (১১ মে) দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নগরির বিভিন্ন এলাকা থেকে আসা এক থেকে দশ বছর বয়সী কোমলমতী হাজার শিশুর মাঝে নতুন জামা তুলে দেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন ।

শিশুদের মাঝে নতুন জামা বিতরণকালে রমজান আলী তুহিন জানান, বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দেশের যেকোন পরিস্থিতিতে এগিয়ে এসে কাজ করে যাচ্ছে। করোনার এই সময়ে আমরা মহানগর স্বেচ্ছাসেবক লীগ রংপু্র নগরে মাস্ক বিতরণসহ কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা প্রদান, স্বাস্থ্য সচেতনতায় মাইকিং করে আসছি। কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক আজ আমরা এক হাজার কোমলমতী শিশুর মাঝে ঈদ উপলক্ষে নতুন জামা তুলে দিয়েছি।

এছাড়াও নগরীর বিভিন্ন পথে ঘাটে ও প্রত্যন্ত এলাকায় অসহায় শিশুসহ দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা, শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবী বিতরণ করা হবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি তারিকুল ইসলাম রনি, ফজলুল করিম টুটু, সসাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ জীবন, মোতাকাব্বের হোসেন বাপন, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল পাপ্পু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান আসাদ, অর্থ বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম মিলন,
তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদি হাসান রাতুল,শিক্ষা বিষয়ক সম্পাদক ছাদেকুল ইসলাম প্রামানিক, সমাজ কল্যাণ সম্পাদক আকিব আহমেদ তুর্য, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাশেদুল সরকার রোমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আদনান রহমান, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক রিদওয়ান আহমেদ রাফি, মহিলা বিষয়ক সম্পাদক শরিফা আক্তার রেখা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, উপ-প্রচার সম্পাদক প্রণব চক্রবর্তী, উপ-দপ্তর সম্পাদক নাজমুল হাসান নাঈম, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হজরত আলী ছোটন, উপ আইন বিষয়ক সম্পাদক ফারজানা উম্মে আবিবা, কার্যনির্বাহী সদস্য নুর মোর্শেদ মিদু, রোকোনুজ্জামান রোকন, আমিরু ইসলাম, আব্দুর রহমান রাসেল, মাহাবুব আলম বাধন, সুমন আহাম্মেদসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 teestasangbad.com
Developed BY Rafi It Solution