মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

নিম্নআয়ের মানুষের জন্য খাদ্য সহায়তা দিল রংপুর চেম্বার অব কমার্স

নিম্নআয়ের মানুষের জন্য খাদ্য সহায়তা দিল রংপুর চেম্বার অব কমার্স

ঈদ উপলক্ষে রংপুরের নিম্নআয়ের মানুষ, শ্রমিক, দিনমজুর, দোকান কর্মচারী, আদিবাসী সম্প্রদায়, অস্বচ্ছল ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। রংপুরের বিভিন্ন স্থানে মঙ্গলবার বিকেল থেকে ঈদের আগের দিন পর্যন্ত চলবে এই কর্মসূচি।

রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান ও রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবদুল আলীম মাহমুদের নিকট খাদ্য সামগ্রী হস্তান্তরের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুসহ চেম্বারের পরিচালকরা।

সুষ্ঠুভাবে খাদ্য সামগ্রী বিতরণের লক্ষ্যে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসানের মাধ্যমে ২শ’ প্যাকেট ও রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবদুল আলীম মাহমুদের মাধ্যমে  ১শ’ প্যাকেট খাদ্য সামগ্রী এবং বাকি ১ হাজার প্যাকেট ত্রাণ সামগ্রী রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকরা পর্যায়ক্রমে বিতরণ করবেন।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল ২ কেজি, আলু ২ কেজি, লবণ, তেল, ডাল, সাবান, মুড়ি, প্যাকেট দুধ, লাচ্ছা সেমাই, চিনি, বেকারি বিস্কুট ও মিষ্টি কুমড়া।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, চেম্বারের পরিচালক রিয়াজ শহিদ শোভন, আশরাফুল আলম আল আমিন, অজয় প্রসাদ বাবন, আজিজুল ইসলাম মিন্টু, আকবর আলী, মোতাহার হোসেন মন্ডল মওলা, আমজাদ হোসেন চৌধুরী, ওবায়দুর রহমান রতন, জুলফিকার আজিজ খান ভুট্টু, খেমচাঁদ সোমানী রবি।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 teestasangbad.com
Developed BY Rafi It Solution