1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
দিনাজপুর ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল মুজিববর্ষে উপহার দেয়া ঘরের চাল | তিস্তা সংবাদ
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

দিনাজপুর ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল মুজিববর্ষে উপহার দেয়া ঘরের চাল

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ১২ মে, ২০২১
  • ১৬০

দিনাজপুরের ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেছে মুজিববর্ষে উপহারের একাধিক ঘরের চাল। ক্ষতিগ্রস্থ হয়েছে অন্য ঘরগুলোও। ফুলবাড়ী উপজেলা নির্বাহি অফিসার জানিয়েছেন, সরকারি খরচেই এসব ঘর মেরামত করে দেয়া হবে।

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়নের আলাদিপুর জয়বাংলা পল্লীর ঝড়ে উড়ে গেছে মুজিববর্ষে উপহার হিসেবে ভূমিহীনদের দেয়া ৬টি ঘরের চাল।

সোমাবার রাত ১২টার দিকের ঝড়ে আলাদিপুর ইউনিয়নের আলাদিপুর বাসুদেবপুর এলাকায় জয়বাংলা পল্লী এই প্রকল্পের ১০০টি ঘরের মধ্যে ৬টির চাল উড়ে যায়। ক্ষতিগ্রস্থ হয় অন্য ঘরগুলোও। ভেঙ্গে পড়েছে বারান্দার পিলার।

চাল উড়ে যাওয়া একটি ঘরের মালিক আর্জিনা বেগম,মতিয়ার রহমান, জাকির হোসেন বলেন, ‘সামান্য ঝড়ে ঘরের চাল সব উড়ায় নিয়ে গেছে ।এই ঘর গুলোতে থাকা ঝুকিপূর্ণ। রড কাঠ উড়ায় গেছে। কাম করছে নিম্নমানের। আশপাশের সব ঘরের চাল নড়বড়ে।

বিউটি বেগম নামে আরেকজন বলেন, ‘হালকা বাতাসে কয়েক মিনিটের ঝড় আসছিল। এর থেকেও কত বড় বড় ঝড় তুফান দেখছি, কিন্তু সামান্য তুফানে ঘরের চাল কাঠসহ উড়ায় গেছে এবার দেখলাম।

ফুলবাড়ী উপজেলা নির্বাহি অফিসার রিয়াজ উদ্দিন মুঠোফোনে জানান, মুজিববর্ষে উপহার পাওয়া ঘরগুলো ঝড়ে ক্ষতিগ্রস্থ হলে সেগুলো সরকারি খরচেই মেরামত করে দেয়া হবে।

তিনি বলেন, যারা ঘর গুলো পেয়েছে তারা ঘর গুলোতে উঠছেনা। আমরা যে ছোট ছোট তালা লাগিয়ে দিয়েছি তা তারা খুলে দরজা জানালা খুলে রাখে। একারণে ঝড়ের সময় ঘরে বাতাস ঢুকে চালাসহ উড়ে গেছে। আমরা মেরামত শুরু করেছি। আজ কালের মধ্যে ঠিক হয়ে যাবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun