1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
বুড়িমারীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় এক পরিবারের ছয় জনের নাম | তিস্তা সংবাদ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন

বুড়িমারীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় এক পরিবারের ছয় জনের নাম

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ১২ মে, ২০২১
  • ১৪৮

 

লালমনিরহাটের বুড়িমারীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় এক পরিবারের ছয় জনের নাম পাওয়া গেছে। এ নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকাজুড়ে।

ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ অসচ্ছল পরিবারের জন্য প্রধানমন্ত্রীর ৫০০ টাকা উপহারের তালিকায় রয়েছে ওই পরিবারের সদস্যদের নাম। ওই তালিকা নিয়ে ব্যাপক অভিযোগ রয়েছে।

এমন এক অনিয়মকারী বুড়িমারী ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ নুর ইসলাম।

জনপ্রতিনিধি হিসেবে ২ নং ওয়ার্ডে কয়েক জনের নাম দেওয়ার সুযোগ পেয়েছেন। সুযোগ কাজে লাগিয়ে নিজ গোত্রের ৬ জনের নাম দিয়েছেন। যার মধ্যে রয়েছে নিজের পরিবারের সকল সদস্যের নাম।
তারা হলেন, ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ নুর ইসলামের ৩ ভাবি
আজিজা বেগম ,সানজিদা আক্তার ও খুশি আক্তার এবং তিন ভাই শফিকুল ইসলাম, নুর আলম ও নুর নবী।

এই ব্যাপারে বুড়িমারী ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য মোঃ নুর ইসলাম পরিবারের ৬ জনের নাম দেওয়ার কথা স্বীকার করেছেন।

তিনি জানান, আমার ওয়ার্ডে অসচ্ছল হতদরিদ্র ও প্রতিবন্ধীদের ভোটার কার্ড না থাকায় আমি আমার পরিবারের ছয় জনের নাম দিয়েছি , ইতিমধ্যে ভোটার কার্ড ইউনিয়ন পরিষদে নিয়ে গেলে ইউনিয়ন সচিব তা ভুল বলে গণ্য করে, এখনো অসচ্ছল হতদরিদ্রের একটা কার্ড তার কাছে আছে বলে জানান তিনি । বাংলাদেশের নাগরিক হিসেবে ওয়ার্ড পর্যায়ের ভোটার আইডি ভুল হওয়ার দু একটি নজির রয়েছে তবে বুড়িমারী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সকল অসচ্ছল হতদরিদ্র ও প্রতিবন্ধীদের ভোটার আইডি কার্ড ভুল একজন জনপ্রতিনিধির অনিয়মের দাপটে এরকম মন্তব্য গ্ৰহনযোগ্য নয়।

এ বিষয়ে বুড়িমারী ইউনিয়ন সচিব মোঃ মাসুদুর রহমান মাসুমের সাথে কথা বললে তিনি জানান, বুড়িমারী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ৫০০ টাকার তালিকায় একই পরিবারের ছয় জনের নাম রয়েছে এর আগে আমি অবগত ছিলাম না, এরকম কিভাবে হয়েছে তা আমার জানা নেই , তবে এরকম হওয়ার কথা নয় যেহেতু তালিকা সফটওয়্যারের মাধ্যমে হয়েছে ডিজিটাল পদ্ধতিতে যদি এরকম হয়ে থাকে তাহলে আবারও যাচাই বাছাই করা হবে ।

এবিষয়ে পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, করোনা কালে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার সহ বিগত দিনগুলোতে করোনা কালীন উপহার এটি দেশের জন্য নজির স্থাপন করেছে । করোনা কালিন এই সময়ে ওয়ার্ড পর্যায়ের এরকম অভিযোগ কোন ভাবেই কাম্য নয়। যদি এরকম হয়ে থাকে তাহলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun