1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ঈদের দিনে বেরোবি শিক্ষকের মৃত্যু | তিস্তা সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

ঈদের দিনে বেরোবি শিক্ষকের মৃত্যু

প্রতিনিধি
  • আপডেট শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ১৭২

 

পবিত্র ঈদের দিনে না ফেরার দেশে চলে গেলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক আক্তারুল ইসলাম।

শুক্রবার (১৪ মে) দুপুরে শ্বাসকষ্টজনিত কারণে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

তার বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা ভেলাতৈড় গ্রামে।

ওই শিক্ষকের বাবা তৌফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার তরমুজ খেয়ে হঠাৎ পেটের সমস্যা দেখা দেয়।

এতে তিনি অসুস্থ হয়ে পড়লে ডাক্তারের পরামর্শে ওষুধ খেয়ে একটু সুস্থ হন। বৃহস্পতিবার পবিত্র ঈদের নামাজ আদায় করে দুপুরে জুমার নামাজের পড়তে যাওয়ার আগে আবার অসুস্থতাবোধ করেন তিনি।

পরক্ষণেই অবস্থা গুরুতর হলে এবং শ্বাসকষ্ট অনুভব করলে মেডিক্যাল নেওয়ার প্রস্তুতি নেওয়া হয়। এমন অবস্থায় নিজ বাড়িতেই তিনি মারা যান।

তার স্ত্রী ও দুইটি ছোট সন্তান (একটি ছেলে একটি মেয়ে) রয়েছে। এছাড়াও তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ মাগরিব পীরগঞ্জ ভেলাতৈড় জামতলী স্কুল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর স্থানীয় গোরস্থান যৈদ্দপীরে দাফন কাজ সম্পন্ন হবে।

এদিকে তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক, বিশ্ববিদ্যালয় শিক্ষক সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন।

তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun