রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

নীলফামারীর হাসপাতালে কাতরাচ্ছেন মুক্তিযোদ্ধা 

নীলফামারীর হাসপাতালে কাতরাচ্ছেন মুক্তিযোদ্ধা 

নীলফামারীর ডোমারে বীর মুক্তিযোদ্ধা মোঃ শরিফুল ইসলামদের পারিবারিক কবরস্থানের জমি একদল ভুমিদস্যু দখল করতে আসলে তাতে বাঁধা দেয় শরিফুল ইসলাম।এসময় ভুমিদস্যুদের লাঠির আঘাতে  আহত হয়ে বীরমুক্তিযোদ্ধা শরীফুল ইসলাম বর্তমানে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার (১৫ মে) সকাল ১০ টায় পৌরসভার চিকনমাটি ধনীপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে বলে ডোমার খানায় অভিযোগ করেন ওই মুক্তিযোদ্ধার সন্তান মোঃ তানভির ইসলাম সিদ্দিকী (তন্ময়)। এ ঘটনায় শনিবার রাতে ডোমার থানায় ৬ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে মামলা নম্বর-৭।
মামলা সুত্রে জানা গেছে, চিকনমাটি মৌজার জে এল ২২, খতিয়ান নং-ডিপি ১৩৭৭ এর ১৪ শতকের মধ্যে ছয় শতক জমি বীরমুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম দীর্ঘদিন হতে ভোগদখল করে আসছে। ওই জমির একাংশে তাদের পরিবারের কবরস্থান রয়েছে। গত ১ মাস পুর্বে বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম সেই কবরস্থানের জমিটি প্রাচীর দিয়ে ঘিরে রাখেন। শনিবার সকাল ১০ টার দিকে হঠাৎ করে ডোমার বাজার রেলগেট এলাকার নুর ইসলামের (৫৫) নেতৃতে একদল দুবৃত্ত কবরস্থারে প্রাচীর দেওয়া জমিটি দখলের চেষ্টা করলে খবর পেয়ে বীরমুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম ও তার ছেলে তন্ময় ঘটনাস্থলে এসে এর কারন জানতে দুপক্ষের মধ্যে বাগবিতন্ডার হয়। এরেইএক পর্যায়ে কবরস্থানের জমি দখল করতে আসা দুবৃত্তরা লাঠি দিয়ে মুক্তিযোদ্ধা শরিফুল ইসলামকে আঘাত করলে মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় অভিযুক্ত নুর ইসলাম বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলামের বুকের উপর উঠে গলা চিপে ধরে ও নাকে কিল ঘুষি মারে। এসময় এলাকাবাসী ছুটে এসে বীরমুক্তিযোদ্ধা শরিফুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মেস্তাফিজার রহমান বলেন, এ ঘটনায় শনিবার রাতেই থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানিয়েছেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 teestasangbad.com
Developed BY Rafi It Solution