1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
চিরিরবন্দরে "বরকত ট্রেডার্স" এর উদ্দোগ্যে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এমবাপের হ্যাটট্রিক, বড় জয় পিএসজির গঙ্গাচড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন ইউপি চেয়ারম্যান লিয়াকত চলে গেলেন ‘সরলতার প্রতিমা’ খ্যাত কণ্ঠশিল্পী ও ‘চাইম’ ব্যান্ডের ভোকালিস্ট খালিদ টাঙ্গাইলে ট্রেন লাইনচ্যুত, উত্তরব‌ঙ্গের স‌ঙ্গে রেল‌ যোগাযোগ বন্ধ অবৈধ সম্পদ অর্জন, স্টোর কিপারের ৩ বছরের কারাদণ্ড  বেরোবিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপিত কাউনিয়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত জয় সেট সেন্টার থেকে দক্ষতা বৃদ্ধির পাশাপাশি তৈরী হবে নতুন কর্মসংস্থান-স্পিকার শাহরুখের পোজে গায়ক এড শিরান, আইকনিক পোজ শেখালেন স্বয়ং শাহরুখ খান জবি শিক্ষার্থীর ‘আত্মহত্যার’ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বেরোবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

চিরিরবন্দরে “বরকত ট্রেডার্স” এর উদ্দোগ্যে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন

প্রতিনিধি
  • আপডেট সোমবার, ১৭ মে, ২০২১
  • ২৮৯

ভরত রায় প্রত্যয় চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দরে “বরকত ট্রেডার্স” এর উদ্দোগ্যে দঃ নওখৈর শহর উল্ল্যা শাহ্ পাড়া বাইতুন নূর জামে মসজিদের ছাদ ঢালাইয়ের কাজের উদ্বোধন করলেন ৪নং ইসবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও “বরকত ট্রেডার্স” এর জেনারেল ম্যানেজার মামুনুর রশিদ মামুন।

সোমবার (১৭ই মে) সকাল ৯ টায় উপজেলার ৪নং ইসবপুর ইউনিয়নের দঃ নওখৈর শহর উল্ল্যা শাহ্ পাড়া বাইতুন নূর জামে মসজিদের কমিটিবৃন্দ ও স্থানীয় গণ্যমান্যদের উপস্থিতিতে ছাদ ঢালাই কাজের উদ্বোধন হয়। কমিটিবৃন্দরা জানান, মসজিদের ছাদ ঢালাইয়ের সম্পূর্ণ খরচ দিয়ে সহযোগিতা করেছেন “বরকত ট্রেডার্স”। এরপর মসজিদের ছাদ ঢালাইয়ের কাজের শুভ উদ্বোধনের আগে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সভাপতি মোঃ আক্তার হোসেন, সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun