1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
সাংবাদিক রোজিনাকে হেনস্তার নিন্দা এবং মুক্তি দাবি জানিয়েছে রংপুর অনলাইন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন | তিস্তা সংবাদ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার কারিগরি শিক্ষা বোর্ডের চেয়্যারম্যানের স্ত্রী গ্রেপ্তার গঙ্গাচড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে একাত্বতা ঘোষনা ‘এত সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ’, ভোটে হেরে নিপুণ ফেসবুকে ভিডিও বার্তায়, বেনজীর আহমেদ যা জানালেন খোলা হলো পাগলা মসজিদের দানবাক্স, মিলল ২৭ বস্তা টাকা পীরগাছা থানা পুলিশের অভিযানে গাঁজাসহ আটক – ৪

সাংবাদিক রোজিনাকে হেনস্তার নিন্দা এবং মুক্তি দাবি জানিয়েছে রংপুর অনলাইন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন

প্রতিনিধি
  • আপডেট মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৭৪

 

সিনিয়র সাংবাদিক রোজিনাকে হেনস্তার নিন্দা জানিয়ে মুক্তি দাবি রংপুর অনলাইন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন।

প্রথম আলোর জেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবি করেছে রংপুরের অনলাইন সাংবাদিকদের সংগঠন রংপুর অনলাইন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন। মঙ্গলবার সকালে সংগঠনটির আহ্বায়ক শাহরিয়ার মিম এক বিবৃতিতে এ দাবি করা হয়।

বিবৃতিতে বলা হয়, প্রথম আলোর অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে আটকে রেখে হেনস্থা করা হয়েছে,তারপর সরকারী নথি চুরির মিথ্যা নাটক সাজিয়ে মামলা দিয়ে থানায় দেয়া হয়েছে। যতটুকু জেনেছি রোজিনা অসুস্থ হয়ে পড়েছে কিন্তু এখনও আটকে রাখা হয়েছে, হাসপাতালে নিতে দিচ্ছে না। আমি তাকে দ্রুত হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করার দাবি জানাচ্ছি। নতুবা উদ্ভুত পরিস্থিতির জন্য দায় দায়িত্ব সংশ্লিষ্টদের নিতে হবে।

একজন সাংবাদিকের সঙ্গে এই আচরণের নিন্দা জানায় সংগঠনটি।রংপুর অনলাইন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (রোরা) মনে করে দেশের স্বনামখ্যাত একজন সাংবাদিক পেশাগত দায়িত্ব পালন করতে গেলে তাকে ঘণ্টার পর ঘণ্টা আটকে রাখা অন্যায়, অনভিপ্রেত। কী কারণে এভাবে আটকে রাখা হয়েছে, অসুস্থ হওয়ার পরও কেন তাকে হাসপাতালে নেওয়া হয়নি তার সুষ্ঠু তদন্ত হওয়া দরকার। রোজিনাকে হেনস্তা করার পেছনে কারা দায়ী সেইসব ব্যক্তিদেরও খুঁজে বের করতে হবে।

এছাড়াও রংপুর অনলাইন রিপোর্টার্স এসোসিয়েশনের সদস্য সচিব কবির চৌধুরী জয়,আহ্বায়ক কমিটিতে থাকা সকল সদস্যবৃন্দ নিরপেক্ষ তদন্ত ও দোষীদের শাস্তি দাবি করছে। অবিলম্বে রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করে তার মুক্তি দাবি করছে।

 

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun