1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
গাইবান্ধায় পানিতে ডুবে দুই সহোদরসহ তিন ছাত্রী নিহত | তিস্তা সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

গাইবান্ধায় পানিতে ডুবে দুই সহোদরসহ তিন ছাত্রী নিহত

প্রতিনিধি
  • আপডেট মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৯৮

 

গাইবান্ধার সাঘাটায় যমুনা নদীতে ডুবে দুই বোনসহ তিন কলেজ ছাত্রী নিহত হয়েছে। আজ মঙ্গলবার (১৮ মে) দুপুরের দিকে উপজেলার কচুয়া হাট সংলগ্ন যমুনা নদীতে এ ঘটনা ঘটে।

সাঘাটা থানার ওসি বেলাল হোসেন বলেন, রংপুরের বাবু পাড়ার সাইদুর রহমানের কলেজ পড়ুয়া মেয়ে বিথি ও রিুতু এবং একই এলাকার রানা মিয়ার মেয়ে ফাতিমা আক্তার গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া হাট সংলগ্ন পার্থ নামে তাদের এক মামার বাড়িতে বেড়াতে আসে। পরে তারা যমুনা নদীর পাড়ে ঘুরতে যায়।

সেখানে নদীর পাড়ে একজন পা ফসকে পড়ে গেলে বাকি দু’জন তাকে তুলতে গিয়ে তিন জনই পানিতে ডুবে যায়। পড়ে স্থানীয়রা এবং ফায়ার সার্ভিসের কর্মিরা প্রায় ঘন্টাব্যাপি অভিযান চালিয়ে বিকেল সাড়ে তিনটার দিকে তিনজনকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কম্পলেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun