1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
চিরিরবন্দরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গঙ্গাচড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন ইউপি চেয়ারম্যান লিয়াকত চলে গেলেন ‘সরলতার প্রতিমা’ খ্যাত কণ্ঠশিল্পী ও ‘চাইম’ ব্যান্ডের ভোকালিস্ট খালিদ টাঙ্গাইলে ট্রেন লাইনচ্যুত, উত্তরব‌ঙ্গের স‌ঙ্গে রেল‌ যোগাযোগ বন্ধ অবৈধ সম্পদ অর্জন, স্টোর কিপারের ৩ বছরের কারাদণ্ড  বেরোবিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপিত কাউনিয়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত জয় সেট সেন্টার থেকে দক্ষতা বৃদ্ধির পাশাপাশি তৈরী হবে নতুন কর্মসংস্থান-স্পিকার শাহরুখের পোজে গায়ক এড শিরান, আইকনিক পোজ শেখালেন স্বয়ং শাহরুখ খান জবি শিক্ষার্থীর ‘আত্মহত্যার’ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বেরোবিতে শিক্ষার্থীদের মানববন্ধন বেশি দামে খেজুর বিক্রি, তিন বিক্রেতার জরিমানা

চিরিরবন্দরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ১৯ মে, ২০২১
  • ২৯৮

 

ভরত রায় প্রত্যয়
চিরিরবন্দর (দিনাজপুর)
দিনাজপুরের চিরিরবন্দর থানা পুলিশ ১৪ বোতল ফেনসিডিলসহ জামাল উদ্দিন (৪০) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (১৮ই মে) দিবাগত রাতে দক্ষিণ পলাশবাড়ীর বাংলাবাজার এলাকা থেকে আটক করা হয়। চিরিরবন্দর থানা পুলিশের এএসআই আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। আটককৃত জামাল উদ্দিন উপজেলার দক্ষিণ পলাশবাড়ী (বাংলাবাজার) এলাকার মৃত মাহির উদ্দিন এর পুত্র।

এএসআই আশরাফুল আলম জানান, আকটকৃত মাদক ব্যবসায়ী অনেকদিন যাবৎ ব্যবসা চালিয়ে আসছেন, গোপন সংবাদে এই অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে ১৪ বোতল ফেনসিডিলসহ তাকে হাতেনাতে আটক করেন।

তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে দিনাজপুর জেলা আদালতে সোপর্দ করেন চিরিরবন্দর থানা।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun