রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ, আটক ১

গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ, আটক ১

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নে স্বামীর নির্যাতনে শারমিন আকতার (১৮) নামের এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে বুধবার (১৯ মে) সকালে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে শারমিনের স্বামী রেহান মিয়া পলাতক রয়েছেন।

 

স্থানীয় এলাকাবাসী ও গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, মহিমাগঞ্জ ইউনিয়নের ছয়ঘড়িয়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে রেহান মিয়া ও পার্শ্ববর্তী সাঘাটা উপজেলার সাথালিয়া গ্রামের মোজাফ্ফর রহমানের মেয়ে শারমিন আক্তার (১৫) প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। গত ১২ মে তারা পালিয়ে বিয়ে করে। বিয়ের মাত্র এক সপ্তাহ যেতে না যেতেই বুধবার সকালে প্রতিবেশীরা ঘরের মধ্যে গৃহবধু শারমিনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। শারমিনের শ^শুরবাড়ির লোকজনের নির্মম নির্যাতনে তার মৃত্যু হয়েছে বলে নিহত গৃহবধূর স্বজনরা অভিযোগ করেন।

 

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানান, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই গ্রামের প্রতিবেশী ঠান্ডু আকন্দের ছেলে জুয়েল মিয়াকে আটক করা হয়েছে। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 teestasangbad.com
Developed BY Rafi It Solution