1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
মেধাবী শিক্ষার্থী রবিন হালদার আর নেই | তিস্তা সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছা থানা পুলিশের অভিযানে গাঁজাসহ আটক – ৪ সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি স্বর্ণ চুরির অপবাদ দিয়ে কিশোরী গৃহকর্মীকে গরম ছ্যাঁকা বিমানবন্দরের থার্ড টার্মিনালের দেয়াল ভেঙে ভেতরে বাস, প্রাণ গেল প্রকৌশলীর দেশে প্রতিদিন সড়কে প্রাণ হারাচ্ছেন ১৬ জনের বেশি সমবায় কৃষি নিশ্চিত হলে দেশে কখনো খাদ্যাভাব হবে না: প্রধানমন্ত্রী পীরগাছায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত এমপি-মন্ত্রীর স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়াতে আ.লীগের নির্দেশনা মেরিনা তাবাশ্যুম: টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, ১৭ মামলার আসামি ধরা

মেধাবী শিক্ষার্থী রবিন হালদার আর নেই

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৭০

 

প্রতিবেদক, জগন্নাথ বিশ্ববিদ্যালয়;

লিউকেমিয়ায় আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রবিন হালদার আর নেই। আজ ভোরে রাজশাহী মেডিকেল কলেজ চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পরিবারের বরাত দিয়ে শিক্ষার্থীর সহপাঠী ও শিক্ষকেরা এই তথ্য নিশ্চিত করেন।

সহপাঠীরা জানান, রবিনের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি দেখা দিচ্ছিল। কিছুদিন থেকে রবিনের জ্বর ও কাশি হচ্ছিল। গতকাল রক্ত দেয়া হয়। পরে রাত দুটোর দিকে শারীরিক অবস্থার অবনতি হলে, চিকিৎসকরা প্রাথমিক ব্যবস্থা নেন। এরপর রাত দুইটার দিকে রবিন হালদার মারা যান।

সহপাঠীরা আরও জানান, পারিবারিক ব্যবস্থাপনায় রবিনকে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানেই আত্মীয়-স্বজনরা মিলে সে সৎকারের ব্যবস্থা গ্রহণ করবেন।

এদিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতকোত্তর দ্বিতীয় সেমিস্টারের মেধাবী এই শিক্ষার্থীর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিভাগ ও বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun