1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
কালীগঞ্জে বিপুল পরিমাণ ফেন্ডিডিলসহ আটক-১ | তিস্তা সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা পীরগাছায় কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন পীরগাছায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ পীরগাছায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্তকরণ পীরগাছায় অসহায় পরিবের পাশে দাঁড়িয়েছে হামার পীরগাছা যুব ফাউন্ডেশন পীরগাছায় তিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে সড়ক অবরোধ পীরগাছায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বে আনসার ভিডিপি আবু সাঈদসহ সমস্ত হত্যাকাণ্ডের বিচার চায় বেরোবি শিক্ষকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত

কালীগঞ্জে বিপুল পরিমাণ ফেন্ডিডিলসহ আটক-১

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৬৬

 

মোঃ সাজু মিয়া
কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুলের দিক-নির্দেশনায় ফেন্সিডিলসহ আব্দুল সাত্তার (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

বুধবার (১০আগস্ট) দুপুর ১২ টার দিকে গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাজমুল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ওই মাদক ব্যবসায়ীর বাড়ীতে বিশেষ অভিযান পরিচালনা করে ৩৫০ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আঃ সাত্তার উপজেলার গোড়ল ইউনিয়নের উত্তর বালাপাড়া এলাকার রহমত আলীর ছেলে।

গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাজমুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোড়ল ইউনিয়নের মাদক ব্যবসায়ী আব্দুল সাত্তারের বাড়িতে অভিযান পরিচালনা করে তার বসত বাড়ি জব্দ করে ৩৫০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গেলাম রসুল জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আব্দুল সাত্তারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে লালমনিরহাট আদালতে প্রেরণ করা হয়েছে। যাহার মামলা নং-২২।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun