শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:২০ পূর্বাহ্ন

রােজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদে ভৈরবে মানবন্ধন

রােজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদে ভৈরবে মানবন্ধন

ভৈরব প্রতিনিধিঃ

দৈনিক প্রথম আলাে’র সিনিয়র রিপাের্টার রােজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও হেনস্থায় জড়িতদের শাস্তির দাবিতে কিশােরগঞ্জের ভৈরবের সাংবাদিক সমাজ ও সুশিল সমাজের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) সকালে ভৈরব বাজারের পৌর শহীদ মিনার চত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।ভৈরব প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক এসএম বাকি বিল্লাহ এর সভাপতিত্বে মানববন্ধনে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হােসেন বেনু। প্রথম আলাের নিজস্ব প্রতিবেদক সুমন মােল্লার সঞ্চলনায় মানববন্ধন বক্তব্য রাখেন, ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসােসিয়েশন এর সভাপতি আসাদুজ্জামান ফারুক, ভৈরব রিপাের্টাস ক্লাব ও ইউনিটি এর সভাপতি সাপ্তাহিক অবলম্বন প্রতিকার সম্পাদক ও প্রকাশক তাজুল ইসলাম তাজ ভৈরবী, ভৈরব সাংবাদিক সমিতির সহ-সভাপতি তুহিন মােল্লা, ভৈরব অনলাইল নিউজ ক্লাবের সভাপতি মাে. আলাল উদ্দিন,ভৈরব প্রেসক্লাবের নির্বাহী সদস্য কাজী আব্দুল্লাহ আল মাসুম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর ভৈরব উপজেলা শাখার সভাপতি,ন্যাশনাল প্রেস সোসাইটির সেন্ট্রাল কমিটির জয়েন্ট সেক্রেটারী জেনারেল মাে. ছাবির উদ্দিন রাজু প্রমুখ।

বক্তারা বলেন, সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার কারণে আক্রোশ থেকে রােজিনা ইসলামকে হেনস্থা করা হয়েছে। একজন সংবাদকর্মীর সাথে এমন অসদাচারণ কখনই কাম্য নয়। বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রােজিনার ইসলামের নিঃশর্ত মুক্তি, অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার এবং দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানাই। যদি এর সঠিক বিচার না হয়। তাহলে সামনে আরাে কঠোর আন্দোলনের ডাক দেওয়ার হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা।এছাড়া মানববন্ধনে অর্ধশতাধিক সাংবাদিক ও কিছু মানবাধিকার কর্মী অংশ নেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 teestasangbad.com
Developed BY Rafi It Solution