1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
গাইবান্ধার সাঘাটায় ঝড়ে কৃষকের মৃত্যু, আহত ২ | তিস্তা সংবাদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কাউনিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তিস্তা পাড়ের কোটি মানুষকে স্বপ্ন দেখিয়েছেন প্রধানমন্ত্রী দাফনের ১৫ দিন পর তোলা হলো ব্যাংক কর্মকর্তার মরদেহ কাউনিয়ায় মরহুম সোনা মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল রংপুরে শব্দদূষণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার ছয় দিনের সফরে আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে

গাইবান্ধার সাঘাটায় ঝড়ে কৃষকের মৃত্যু, আহত ২

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৪৭

 

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার সাঘাটায় ঘূর্ণিঝড়ে আরমান আলী নামে এক কৃষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যার আগ মহুর্তে উপজেলার ৯নং কামালের পাড়া ইউনিয়নের ফলিয়া দিঘর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত দুই’জনকে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া দ্রুত গতির এ ঝড়ে গাছপালা, ঘরবাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

নিহত কৃষক আরমান আলী (৫৮) ৯ নং কামালের পাড়া ইউনিয়নের ফলিয়া দিঘর গ্রামের মৃত সনেট আলীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাঘাটা থানার অফিসার ইনচার্জ ওসি বেলাল হোসেন বলেন, বিকাল ৫টার দিকে হটাৎ করে প্রচন্ড গতিতে ঝোড়ো বাতাস এবং বৃষ্টি শুরু হয়। তখন জমি থেকে বাড়ি ফিরছিলেন কৃষক আরমান আলী। এসময় ঝড়ের কবলে পড়ে আরমান আলীর মৃত্যু হয়। তবে নিহত ওই কৃষক আগে থেকেই হৃদ রোগে ভুগছিলেন বলেও তিনি জানান।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun