1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরে ৭৪ বোতল ফেনসিডিলসহ দি মিলেনিয়াম স্টার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক সহ গ্রেফতার ৩ | তিস্তা সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

রংপুরে ৭৪ বোতল ফেনসিডিলসহ দি মিলেনিয়াম স্টার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক সহ গ্রেফতার ৩

প্রতিনিধি
  • আপডেট শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৮৭

 

রংপুরের গংগাচড়াতে ৭৪ বোতল ফেনসিডিলসহ শুভেন্দু বোস (৪২) নামে এক কলেজশিক্ষককে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।সেই সাথে তার দুই সহযোগীকেও গ্রেফতার করা হয়।

(২০ মে)বৃহস্পতিবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গংগাচড়া উপজেলার লক্ষিটারী ইউনিয়নের মহিপুরে তিস্তা শেখ হাসিনা সড়ক সেতু (তিস্তা সেতু)এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। গ্রেফতার শুভেন্দু বোস দি মিলেনিয়াম স্টার স্কুল অ্যান্ড কলেজের পদার্থ বিজ্ঞানের শিক্ষক বলে জানা গেছে।

অন্য দুই গ্রেফতাররা হলেন- রংপুর নগরীর ধাপ হাজীপাড়ার মৃত রইচ উদ্দিনের ছেলে গাড়িচালক রবিউল ইসলাম (৩৫) এবং হারাগাছ চওড়ারহাটের হবিবার রহমানের ছেলে জাহাঙ্গীর আলম সিরাজ (৩৫)।

রংপুর জেলা গোয়েন্দা শাখার দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার (এএসপি) আশরাফুল আলম পলাশ জানান, আমরা বেশ কিছুদিন ধরে সীমান্ত এলাকা থেকে প্রাইভেটকারে মাদক বহন করে মেডিকেল এলাকাসহ রংপুরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে মহিপুরে তিস্তা শেখ হাসিনা সড়ক সেতুর উত্তর দিকে অবস্থান নেয়। পরে তাদের প্রাইভেট কার তল্লাশি চালিয়ে ৭৪ বোতল ফেনসিডিল উদ্ধারসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়। এছাড়া প্রাইভেট কারটি জব্দ করেছে পুলিশ।

এ ঘটনায় সংশ্লিষ্ট গঙ্গাচড়া থানায় আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বাদী হয়ে মামলাটি করেছেন বলে জানাযায়।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun