রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

টিসিএ রংপুরের আজীবন ও নতুন সদস্য বরণ

টিসিএ রংপুরের আজীবন ও নতুন সদস্য বরণ

টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (টিসিএ), রংপুরের আজীবন ও নতুন সদস্য বরণ অনুষ্ঠান হয়েছে। শুক্রবার বিকেলে রংপুর সুমি কমিউনিটি সেন্টার মিলনায়তনে টিসিএ’র আজীবন সদস্য হিসেবে সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, তানবীর হোসেন আশরাফী, তানভীর আহমেদ তুষার ও অন্তর রহমানকে ফুল, সম্মাননা স্বারক ও সনদপত্র দিয়ে বরণ করে নেয়া হয়। সেই সাথে টিসিএ’র নবাগত সদস্যদেরও ফুল ও সনদ দিয়ে বরণ করা হয়।

টিসিএ’ রংপুরের সাধারণ সম্পাদক এহসানুল হক সুমনের সঞ্চালনায় সংগঠনের সভাপতি শাহ্ নেওয়াজ জনির সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া ব্যক্তিত্ব তানবীর হোসেন আশরাফী, ব্রিটিশ-পর্তূগিজ চেম্বারের সদস্য তানভীর আহমেদ তুষার, চ্যানেল আই সেরাকন্ঠ তারকা অন্তর রহমান।

এ সময় সিটি মেয়র বলেন, রংপুরের উন্নয়নের স্বার্থে সকলকে এক কাতারে আসতে হবে। রংপুরে আমরা যে যে দায়িত্বে থাকি না কেন, সবারই দায়িত্ব হলো রংপুরের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা। স্ব-স্ব অবস্থান থেকে রংপুরের সমস্যাগুলো সরকারের কাজে তুলে ধরতে হবে। তাহলে রংপুরের উন্নয়ন আরও বেগবান হবে।

সিটি মেয়র বলেন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া হলো উন্নয়নের প্রথম সোপান। সাংবাদিকরা রংপুরের সমস্যা-সম্ভাবনাগুলোতে জাতির সামনে তুলে ধরলে তা নীতি নির্ধারনী পর্যায়ে চলে যাবে এবং তারা সেই অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করবেন। আয়তনে রংপুর সিটি কর্পোরেশন বড় হলেও উন্নয়নের বরাদ্দ অন্যান্য সিটি কর্পোরেশনের তুলনায় অনেক কম। এই বৈষম্য দূর করা না গেলে রংপুরের কাঙ্খিত উন্নয়ন করা সম্ভব হবে না।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রংপুরের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, টিসিএ’র সহ-সভাপতি সাদ্দাম হোসেন ডেমি, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুকুল, কোষাধ্যক্ষ শরীফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, দপ্তর সম্পাদক একেএম সুমন মিয়া, সাধারণ সদস্য ফুয়াদ হাসানসহ অন্যরা।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 teestasangbad.com
Developed BY Rafi It Solution