মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন

বগুড়ার গাবতলীতে ২শ’ টাকার জন্য বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন ! গ্রেফতার-১

বগুড়ার গাবতলীতে ২শ’ টাকার জন্য বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন ! গ্রেফতার-১

বগুড়ার গাবতলীতে মাত্র ২শ’ টাকার জন্য বন্ধু হয়ে বন্ধুর পেটে ছুরিকাঘাত করে খুন করেছে। গত শুক্রবার রাত অনুমানিক  ৯টায় উপজেলার বালিয়াদিঘী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা  করা হলে  রাতেই সে এলাকা থেকে  জীবন মিয়া কে পুলিশ গ্রেফতার করে।

জানা যায়,  বালিয়াদিঘী ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের সাজু প্রামানিকের ছেলে  আব্দুস ছালাম (১৮) এবং আবুল হোসেনের ছেলে  জীবন মিয়া (১৯) পরস্পর বন্ধু ছিলেন।  কয়েকদিন আগে আঃ ছালাম তার বন্ধু জীবন মিয়ার কাছ থেকে ২শত টাকা ধার করে। এই ধারের ২’শত টাকাকে কেন্দ্র করে ২১মে শুক্রবার রাত  ৯টায় জীবন তার বন্ধু আঃ ছালামকে বাড়ির পাশে ডেকে নিয়ে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

হত্যাকারী জীবনকে গ্রেফতার করতে গাবতলী মডেল থানা ও বাগবাড়ি ফাঁড়ি পুলিশ কয়েকভাগে বিভক্ত হয়ে সারারাত অভিযান চালিয়ে অবশেষে গতকাল শনিবার দুপুর ১২টায় বালিয়াদিঘী এলাকার একটি লিপিয়ার ঘাস ক্ষেত থেকে জীবনকে গ্রেফতার করে। এ ব্যাপারে আব্দুস ছালামের পিতা সাজু  গতকাল শনিবার বাদী হয়ে গাবতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। গাবতলী মডেল থানার ওসি জিয়া আসামী জীবনের গ্রেফতারের বিষয়টি  নিশ্চিত করেছেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

One response to “বগুড়ার গাবতলীতে ২শ’ টাকার জন্য বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন ! গ্রেফতার-১”

  1. joy says:

    kivabe posible

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 teestasangbad.com
Developed BY Rafi It Solution