1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
বগুড়ার গাবতলীতে ২শ’ টাকার জন্য বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন ! গ্রেফতার-১ | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে নাশকতার মামলায় কারাগারে দুই যুবদল নেতা বাংলাদেশ-কাতার ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই নীলফামারীতে মাটি খুঁড়তেই মিললো রাইফেল, মাইন ও মর্টারশেল পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার কারিগরি শিক্ষা বোর্ডের চেয়্যারম্যানের স্ত্রী গ্রেপ্তার গঙ্গাচড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে একাত্বতা ঘোষনা ‘এত সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ’, ভোটে হেরে নিপুণ

বগুড়ার গাবতলীতে ২শ’ টাকার জন্য বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন ! গ্রেফতার-১

প্রতিনিধি
  • আপডেট শনিবার, ২২ মে, ২০২১
  • ১৪৭

বগুড়ার গাবতলীতে মাত্র ২শ’ টাকার জন্য বন্ধু হয়ে বন্ধুর পেটে ছুরিকাঘাত করে খুন করেছে। গত শুক্রবার রাত অনুমানিক  ৯টায় উপজেলার বালিয়াদিঘী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা  করা হলে  রাতেই সে এলাকা থেকে  জীবন মিয়া কে পুলিশ গ্রেফতার করে।

জানা যায়,  বালিয়াদিঘী ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের সাজু প্রামানিকের ছেলে  আব্দুস ছালাম (১৮) এবং আবুল হোসেনের ছেলে  জীবন মিয়া (১৯) পরস্পর বন্ধু ছিলেন।  কয়েকদিন আগে আঃ ছালাম তার বন্ধু জীবন মিয়ার কাছ থেকে ২শত টাকা ধার করে। এই ধারের ২’শত টাকাকে কেন্দ্র করে ২১মে শুক্রবার রাত  ৯টায় জীবন তার বন্ধু আঃ ছালামকে বাড়ির পাশে ডেকে নিয়ে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

হত্যাকারী জীবনকে গ্রেফতার করতে গাবতলী মডেল থানা ও বাগবাড়ি ফাঁড়ি পুলিশ কয়েকভাগে বিভক্ত হয়ে সারারাত অভিযান চালিয়ে অবশেষে গতকাল শনিবার দুপুর ১২টায় বালিয়াদিঘী এলাকার একটি লিপিয়ার ঘাস ক্ষেত থেকে জীবনকে গ্রেফতার করে। এ ব্যাপারে আব্দুস ছালামের পিতা সাজু  গতকাল শনিবার বাদী হয়ে গাবতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। গাবতলী মডেল থানার ওসি জিয়া আসামী জীবনের গ্রেফতারের বিষয়টি  নিশ্চিত করেছেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun