1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পাটগ্রামে ভুট্টাক্ষেতে পাওয়া গেল বিশালাকার অজগর সাপ | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গঙ্গাচড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন ইউপি চেয়ারম্যান লিয়াকত চলে গেলেন ‘সরলতার প্রতিমা’ খ্যাত কণ্ঠশিল্পী ও ‘চাইম’ ব্যান্ডের ভোকালিস্ট খালিদ টাঙ্গাইলে ট্রেন লাইনচ্যুত, উত্তরব‌ঙ্গের স‌ঙ্গে রেল‌ যোগাযোগ বন্ধ অবৈধ সম্পদ অর্জন, স্টোর কিপারের ৩ বছরের কারাদণ্ড  বেরোবিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপিত কাউনিয়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত জয় সেট সেন্টার থেকে দক্ষতা বৃদ্ধির পাশাপাশি তৈরী হবে নতুন কর্মসংস্থান-স্পিকার শাহরুখের পোজে গায়ক এড শিরান, আইকনিক পোজ শেখালেন স্বয়ং শাহরুখ খান জবি শিক্ষার্থীর ‘আত্মহত্যার’ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বেরোবিতে শিক্ষার্থীদের মানববন্ধন বেশি দামে খেজুর বিক্রি, তিন বিক্রেতার জরিমানা

পাটগ্রামে ভুট্টাক্ষেতে পাওয়া গেল বিশালাকার অজগর সাপ

প্রতিনিধি
  • আপডেট রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৪৬

 


লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ভুট্টা ক্ষেত থেকে একটি বিশালাকার অজগর সাপ উদ্ধার করে এলাকাবাসী।
রবিবার (২৩ মে) সকাল সাড়ে ৭টার দিকে ওই উপজেলার শ্রীরামপুর ইউনিয়নে এক ভুট্টাক্ষেতের নেট জালে সাপটিকে আটক অবস্থায় দেখতে পায় স্থানীয়রা।
জানা গেছে, ঐ এলাকার মোঃ লুতু মিয়া নামে এক ব্যক্তি ভুট্টা ক্ষেতে কাজ করতে গিয়ে নেটের জালে আটক অবস্থায় একটি বিশালাকার অজগর সাপ দেখতে পায়। এসময় লুতু মিয়া চিৎকার শুরু করেলে স্থানীয়রা ছুটে এসে ঐ সাপটি আটক করে খাচায় বন্দি করে। সাপটির দৈর্ঘ্য ৫-৬ ফিট ও ওজন প্রায় ৭-৮ কেজি হবে বলে জানা গেছে।

তবে এবিষয়ে সাপটি উদ্ধার করার জন্য উপজেলা প্রাণী সম্পদ বিভাগের অফিসে একাধিকবার ফোন করা হলেও কাউকে পাওয়া যায়নি।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে এবিষয়ে থানার উপপরিদর্শক (এসআই) মাহফুজ ঘটনাস্থল গিয়ে সাপটি উদ্ধার করে প্রাণিসম্পদ অধিদপ্তর হস্তান্তর করেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun