1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ফিলিস্তিনিদের জন্য অর্থ সহায়তা দিল স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশন | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গঙ্গাচড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন ইউপি চেয়ারম্যান লিয়াকত চলে গেলেন ‘সরলতার প্রতিমা’ খ্যাত কণ্ঠশিল্পী ও ‘চাইম’ ব্যান্ডের ভোকালিস্ট খালিদ টাঙ্গাইলে ট্রেন লাইনচ্যুত, উত্তরব‌ঙ্গের স‌ঙ্গে রেল‌ যোগাযোগ বন্ধ অবৈধ সম্পদ অর্জন, স্টোর কিপারের ৩ বছরের কারাদণ্ড  বেরোবিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপিত কাউনিয়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত জয় সেট সেন্টার থেকে দক্ষতা বৃদ্ধির পাশাপাশি তৈরী হবে নতুন কর্মসংস্থান-স্পিকার শাহরুখের পোজে গায়ক এড শিরান, আইকনিক পোজ শেখালেন স্বয়ং শাহরুখ খান জবি শিক্ষার্থীর ‘আত্মহত্যার’ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বেরোবিতে শিক্ষার্থীদের মানববন্ধন বেশি দামে খেজুর বিক্রি, তিন বিক্রেতার জরিমানা

ফিলিস্তিনিদের জন্য অর্থ সহায়তা দিল স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশন

প্রতিনিধি
  • আপডেট রবিবার, ২৩ মে, ২০২১
  • ৩০০

ফেরদ্দৌস জয়;

আজ রোববার দুপুর ১২ ঘটিকায় ঢাকায় অবস্থিত ফিলিস্তিন দুতাবাসে নগদ অর্থ সহায়তা প্রদান করেন স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশন।এসময় স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের পক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কনিক স্বপ্নীল নগদ অর্থ ফিলিস্তিনের রাষ্ট্রদূতের এর নিকট হস্তান্তর করেন। এসময় ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস রামাদান বাংলাদেশের মানুষ এই ভালবাসায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।ফিলিস্তিনিদের মানুষের প্রতি বাংলাদেশের মানুষের এ ভালবাসা চির স্মরনীয় হয়ে থাকবে বলে তিনি জানান।

এ সময় স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের সভাপতি মোঃ মেহেদী হাসান বলেন,নিরীহ ফিলিস্তিনিদের অন্যায় ভাবে এই হত্যাকান্তে আমরা ব্যাথিত হয়েছি।সে দেশে যেভাবে নিরীহ মানুষ আর শিশুদের হত্যাকরা হয়েছে, তা স্পষ্টত মানবাধিকারের লঙ্ঘন। তাই আমরা ফিলিস্তিনের মানুষের পাশে দাড়াতে চেয়েছি।সেই সাথে তিনি স্থানীয় মানুষদের ফিলিস্তিনের মানুষের পাশে দাড়ানোর জন্য ধন্যবাদ জানান।

উলেখ্য গত ১০ই মে ফিলিস্তিন ও ইসরায়েলের চলমান দ্বন্দ্ব সংঘর্ষে রুপ নেয়।এ সময় ইসরায়েল বিমান হামলা চালালে, ফিলিস্তিনের হামাস বাহিনী রকেট হামলা চালাতে থাকে।চলমান এই সংঘর্ষে অন্তত দুই শত এর অধিক নারী ও শিশু সহ ফিলিস্তিনের সাধারন মানুষের মৃত্যু ঘটে।
ইসরায়েলের মুহু মুহু এ হামলায় খাদ্য ও চিকিৎসার ব্যাপক ক্ষতি সাধন হয়।এমতাবস্থায় ঢাকায় নিযুক্ত ফিলিস্তিন দুতাবাস বাংলাদেশের সরকার ও মানুষের কাছে ঔষধ ও আর্থিক সহোযোগিতা চান।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun