1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে (রমেক)এর নার্সকে মারধোর | তিস্তা সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

রংপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে (রমেক)এর নার্সকে মারধোর

প্রতিনিধি
  • আপডেট মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৩৩২

বিশেষ প্রতিনিধি;

রংপুর মেডিকেলে এক সিনিয়র নার্সের দাঁত ভেঙ্গে দেয়ার অভিযোগে যুবককে আটক করেছে পুলিশ। তবে ওই যুবক সরকারী দলের অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক লীগের নেতা বলে প্রচার করা হলেও বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনাক্রমে জানা যায় অভিযুক্ত মেহেদী হাসান মোকেনা বেগমের প্রতিবেশী দীর্ঘ দিন থেকে বিভিন্ন অযুহাতে বিড়ম্বনায় ফেলার চেষ্টা করছিলো। কয়েকদিন আগে অভিযুক্ত মেহেদি হাসানের বাসায় রং এর প্রয়োজন পরলে তিনি মোকেনা বেগমের বাসায় জোড় পূর্বক প্রবেশের চেষ্টা চালান এতে তিনি বাধা দিলে ক্ষিপ্ত হয়ে আজ বিকেলে মোকেনা বেগম বাসার বাহিরে বের হলে অভিযুক্ত মেহেদি ইটাপাটকেল নিক্ষেপ করতে থাকে এর এক পর্যায়ে একটি ইট মোকেনা বেগমের মুখে আঘাত করে তাতে তার দাত, ঠোট ফেটে যায় এবং জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পরেন। পরে তাকে রংপুর মেডিকেলে সার্জারি ১৬ ওয়ার্ডে ভর্তি করা হয়।

 

মোকেনা বোগমের স্বামী শফিকুল বলেন,আমার স্ত্রীকে হত্যার উদ্দেশ্য ইট মারা হয়েছে সরকারের কাছে আমি এর বিচার চাই।আমি কোতয়ালী থানায় অভিযোগ করেছি তারা আমাকে জানিয়েছেন তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun