1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরে প্রতিবেশীর ঘরে এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:২০ অপরাহ্ন

রংপুরে প্রতিবেশীর ঘরে এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৮০

 

রংপুরের মিঠাপুকুরে এলাকায় প্রতিবেশী এক যুবকের ঘরের মাটি খুঁড়ে রহিমা (১০) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকেই রাজা মিয়া পলাতক রয়েছে বলে জানান এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৭ মে) সকালে মিঠাপুকুরের বালুয়া মাসিমপুর এলাকার অভিযুক্ত রাজা মিয়ার খাটের নিচে থেকে তৃতীয় শ্রেণীর শিশু রহিমার মরদেহ উদ্ধার করে পুলিশ।
পরিবারের সদস্যরা জানান, গতকাল বুধবার বিকেল থেকে বাড়িতে রহিমাকে না দেখে অনেক খোজাখুজি করেন তারা। আজ বৃহস্পতিবার সকালে প্রতিবেশী রাজা মিয়ার খাটের নিচে মেয়ে শিশুটির মরদেহ দেখতে পান। পায়। পরে পুলিশকে খবর দিলে সকাল সাড়ে ১০টায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রহিমা একই এলাকার রবিউল ইসলামের মেয়ে।

পরিবারের সদস্যদের অভিযোগ, রহিমাকে ধর্ষণের পর গলা কেটে হত্যা করে নিজের খাটের নিচে পুতে রেখে পালিয়ে যায় রাজা মিয়া। তার বিরুদ্ধে মামলা করা হবে বলেও জানায় স্বজনরা।

রংপুর জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান জানান, রাজা মিয়ার খাটের নিচে থেকে রহিমার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে রহিমাকে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কেন হত্যা করা হয়েছে তা বিস্তারিত তদন্তের পর জানা যাবে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun