1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
জবি শিক্ষার্থীর 'আত্মহত্যার' ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বেরোবিতে শিক্ষার্থীদের মানববন্ধন | তিস্তা সংবাদ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

জবি শিক্ষার্থীর ‘আত্মহত্যার’ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বেরোবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

বেরোবি সংবাদদাতা
  • আপডেট শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৬২

 

বেরোবি প্রতিনিধি :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর আত্মহত্যার ঘটনায় অভিযোগ ওঠা সহপাঠী ও সহকারী প্রক্টর কে দ্রুত গ্রেফতার এবং সর্বোচ্চ শাস্তির দাবিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরে (বেরোবি) মানববন্ধন করেন শিক্ষার্থীরা।

বেশি দমে খেজুর বিক্রি, তিন বিক্রেতার জরিমানা

আজ শনিবার (১৬ মার্চ) বাদ আসর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের এক নাম্বার গেটে এ মানববন্ধন আয়োজন করা হয়। এসময় বেরোবি শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন, মোঃ সোহরাব হোসেন; শাহরিয়ার সোহাগ; রওনক জাহান এশা; জীবন প্রধান ওহি সহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

শিক্ষার্থী জীবন প্রধান ওহি বলেন, বিশ্ববিদ্যালয় একটি আবেগের জায়গা এখানে সবাইরে একটা আকাঙ্ক্ষা থাকে কিন্তু এ জায়গায় এমন ঘটনা খুবই মর্মান্তিক। আমরাও শিক্ষার্থী আমাদের সাথেও এমন ঘটনা ঘটবে না তার কোন নিশ্চয়তা নেই। আজকে ফাইরুজ অবন্তিকা বিচার পাওয়ার জন্য তার জীবনের মূল্য দিতে হয়েছে। সে আত্মহত্যা করেনি তাকে আত্মহত্যা করার জন্য বাধ্য করা হয়েছে। এর জন্য দায়ী আমাদের সিস্টেম হোল্ডারা।

আরেক শিক্ষার্থী রওনক জাহান এশা বলেন, ফাইরুজ অবন্তিকা যেভাবে মানসিক নির্যাতনের শিকার হয়েছেন এটাকে আত্মহত্যা না বলে হত্যা বলা চলে। আমরা চাই না যে আর কোন শিক্ষার্থী এরকম পরিস্থিতির মধ্যে পড়ুক। ফাইরুজ হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি কামনা করছি।

বেশি দমে খেজুর বিক্রি

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাইরোজ অবন্তিকা গতকাল রাত ১০টার দিকে ফেসবুকে একটি পোস্ট করে তার সহপাঠী আম্মান সিদ্দিকী ও সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে দায়ী করে নিজ বাসা কুমিল্লায় আত্মহত্যা করেন।
ফাইরুজ হত্যার সাথে যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেন শিক্ষার্থীরা।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun