1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
গাইবান্ধায় বাস-সিএনজি সংঘর্ষে ‍নিহত ২, আহত ৩ | তিস্তা সংবাদ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, ১৭ মামলার আসামি ধরা আরব আমিরাতের মানুষ ৭৫ বছরে এমন বৃষ্টি দেখেনি ভারতে নির্বাচনের জন্য আগামী ১৭-১৯ এপ্রিল ফুলবাড়ী ও চ্যাংড়াবান্ধা ইমিগ্রেশন বন্ধ অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালের বিরুদ্ধে পদক্ষেপের ঘোষণা তথ্য প্রতিমন্ত্রীর উপজেলা নির্বাচন: এমপি-মন্ত্রীদের যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী বাবা চড় মেরেছিলেন রেগে, দেয়ালে মাথা লেগেই শিশুটিকে বাঁচানো গেলোনা পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জনের মনোনয়নপত্র দাখিল লালমনিরহাটে মাহবুব উল আলম ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ  বাবার স্মৃতি বিজড়িত, ভাড়া থাকা বাড়িটি কিনছেন অক্ষয় ৬ বিভাগে বইছে তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের দাপট

গাইবান্ধায় বাস-সিএনজি সংঘর্ষে ‍নিহত ২, আহত ৩

প্রতিনিধি
  • আপডেট শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৫৪

 

গাইবান্ধায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ‍দুই জন নিহত এবং শিশুসহ তিন জন আহত হয়েছেন। শুক্রবার (২৮ মে) সকালে গাইবান্ধা-সাঘাটা সড়কের বাদিয়াখালির বটতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সদরের রমনাথের ভিটা গ্রামের দুলাল চন্দ্র ও শিমুলতাইল গ্রামের রাজু মিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে আসা আল মদিনা বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজির সংঘর্ষ হয়।

এতে সিএনজি দুমড়েমুচড়ে যাত্রী দুলাল চন্দ্র নিহত ও চালকসহ তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাজু মিয়ার মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজার রহমান বলেন, লাশ উদ্ধার ও দুর্ঘটনাকবলিত বাস এবং সিএনজি জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও হেলপার পালিয়ে গেছেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun