1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরে এসএসসি পাশ ভূয়া দন্ত চিকিৎসককে কারাদন্ড প্রদান | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে নাশকতার মামলায় কারাগারে দুই যুবদল নেতা বাংলাদেশ-কাতার ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই নীলফামারীতে মাটি খুঁড়তেই মিললো রাইফেল, মাইন ও মর্টারশেল পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার কারিগরি শিক্ষা বোর্ডের চেয়্যারম্যানের স্ত্রী গ্রেপ্তার গঙ্গাচড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে একাত্বতা ঘোষনা ‘এত সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ’, ভোটে হেরে নিপুণ

রংপুরে এসএসসি পাশ ভূয়া দন্ত চিকিৎসককে কারাদন্ড প্রদান

প্রতিনিধি
  • আপডেট রবিবার, ৩০ মে, ২০২১
  • ১৭৭

রংপুরে ভূয়া দন্ত চিকিৎসক এম এ আনছারীকে (৬৫)  ৩ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

এসএসসি পাশ আনছারী দীর্ঘদিন ধরে নগরীর হিসান মেডিসিন মার্কেটের দ্বিতীয় তলায় দন্ত চিকিৎসার নামে মানুষের সাথে প্রতারণা করে আসছেন।

রোববার দুপুরে র‌্যাবের সহযোগিতায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হানুল ইসলামের নেতৃত্বে নগরীর পায়রা চত্ত্বরস্থ হিসান মেডিসিন মার্কেটে অভিযান পরিচালিত হয়। ৪ তলা বিশিস্ট মার্কেটের অধিকাংশ দোকানে পাওয়া যায় ফিজিশিয়ান স্যাম্পল ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ। মার্কেটের কমপক্ষে ৩০টি দোকানে বিভিন্ন অংকের জরিমানাসহ ফিজিশিয়ান স্যাম্পল ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ জব্দ করা হয়।

এছাড়া বিএমডিসি’র ভূয়া সনদ প্রদর্শন করে রোগীদের সাথে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার ঘটনায় এসএসসি পাশ ভূয়া চিকিৎসক এম এ আনছারীকে কারাদন্ড প্রদান করা হয়। এ সময় র‌্যাবের কোম্পানী কমান্ডার এম হাফিজুর রহমান ও ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক তৌহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun