বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

ছাগল কলা গাছ খাওয়ায় রংপুরে ছোট ভাইকে হত্যা

ছাগল কলা গাছ খাওয়ায় রংপুরে ছোট ভাইকে হত্যা

 

রংপুরের মিঠাপুকুরের চাঞ্চল্যকর সালাম (৪৮) হত্যা মামলার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার দুপুরে রংপুর পিবিআইয়ের পুলিশ সুপার এবিএম জাকির হোসেন সাংবাদিকদের জানান, ২০১৭ সালের ২৪ জুন বিকেল ৫টায় কলাগাছের চারা ছাগল খেয়ে ফেলাকে কেন্দ্র করে সালাম ও ইব্রাহিমের (৫৫) স্ত্রী-সন্তানদের মাঝে ঝগড়া হয়। এ বিষয়টি নিয়ে মমিনুল তার বাবা সালামকে তাদের বাড়িতে ডেকে আনে। এ ঘটনায় সালাম স্থানীয় মোস্তফার বাড়িতে ঘটনার বিচার দেয়ার জন্য যায়।

এ সময় সালাম ও ইব্রাহিমের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সালাম উত্তেজিত হয়ে বাঁশের কারাল হাতে নেয় এবং ইব্রাহিমও গাছের ডাল হাতে নিয়ে মারমুখী হয়। পরে মোস্তফা তাদের দুই ভাইকে থামিয়ে তারাবির নামাজের পর আসতে বলে। সালাম ও ইব্রাহিম বাড়ি যাওয়ার পথে তাদের আবারও তর্কা-তর্কি হয় এবং ধাক্কা-ধাক্কি ও মারামারীর ঘটনা ঘটলে সালাম মাটিতে পরে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলে এবং মৃত্যুবরণ করে। ওই দিন খোড়াগাছ ইউনিয়নের কুঠিপাড়ার বাসিন্দা মৃত নুর আলী’র ছেলে সালাম মিয়ার লাশ তার বাড়ি থেকে ৫’শ গজ দুরে রাস্তায় পাওয়া যায়।

এনিয়ে নিহতের ছেলে মমিনুল ইসলাম বাদী হয়ে মিঠাপুকুর থানায় হত্যা মামলা করে। এরপর মামলাটি মিঠাপুকুর থানা পুলিশ ও সিআইডি তদন্ত করে চুড়ান্ত প্রতিবেদন দিলে নিহতের ছেলে মমিনুলের নারাজীর প্রেক্ষিতে আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেয়। মামলার তদন্ত ভার পেয়ে পিবিআই চলতি বছরের ২৭ মে বিকেল ৪টায় খোড়াগাছ কুঠিপাড়া থেকে নিহত সালামের বড় ভাই ইব্রাহিম মিয়াকে গ্রেফতার করে। বিষয়টি ধামাচাপা দিতে ইব্রাহিম প্রচার করে হার্ট অ্যাটাকে সালামের মৃত্যু হয়েছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 teestasangbad.com
Developed BY Rafi It Solution