1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরে ছয় লক্ষ টাকার ব্যান্ডরোল সহ ডিবির হাতে গ্রেফতার ০১ | তিস্তা সংবাদ
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

রংপুরে ছয় লক্ষ টাকার ব্যান্ডরোল সহ ডিবির হাতে গ্রেফতার ০১

প্রতিনিধি
  • আপডেট মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৬৬

ফেরদৌস জয়;

সোমবার (৩১ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান  নির্দেশনায় ও সার্বিক তত্ত্বাবধানে হারাগাছ এলাকা থেকে নকল ব্যান্ডরোলসহ একজন গ্রেফতার।

সিনিয়র সহকারী পুলিশ কমিশনার(ডিবি) মোঃ ফারুক আহমেদ এর নেতৃত্বে, আরপিএমপি রংপুর হারাগাছ থানাধীন জয়বাংলা বাজার ধুমের কুঠি কামারটারী এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ এনামুল হক এর মুদি দোকানের সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে বিপুল পরিমাণ নকল ব্যান্ড রোলসহ মহানগরীর হারাগাছ থানাধীন মেনাজ বাজার এলাকার বাসিন্দা মৃত নুর ইসলাম এর ছেলে মোঃ রাজ্জাকুল (৪১) কে গ্রেফতার করা হয়। একটি প্লাষ্টিক এর বস্তার ভিতরে সর্বমোট ৬,৪০,৮৬০/-টাকা মুল্যের সাদৃশ্য নকল ব্যান্ডরোল এসময় জব্দ করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) মোঃ ফারুক আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হারাগাছ থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক/২৫-ক(খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীসহ অজ্ঞাতনামা আসামীরা পারস্পারিক যোগসাজশে দীর্ঘদিন থেকে নকল ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ির ব্যবসা করে আসছে।

সিনিয়র সহকারী পুলিশ কমিশনার(ডিবি) মোঃ ফারুক আহমেদ জানান,
মামলাটি বিস্তৃত তদন্তের মাধ্যমে নকল ব্যান্ডরোল উৎপাদন,মজুদ,পরিবহন, সরবরাহ ও ব্যবহারের সাথে জড়িতদের সনাক্তপূর্বক আইনের আওতায় আনা হবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun