1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
দিনাজপুরের চিরিরবন্দরে জমি সংক্রান্ত জেরে ছোট ভাইকে হত্যা | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

দিনাজপুরের চিরিরবন্দরে জমি সংক্রান্ত জেরে ছোট ভাইকে হত্যা

প্রতিনিধি
  • আপডেট বুধবার, ২ জুন, ২০২১
  • ১৬২

 

দিনাজপুরের চিরিরবন্দরে ছোট ভাই (ইয়াকুব আলী (৪৫) কে পিটিয়ে আমগাছের সাথে ঝুলিয়ে রাখা মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘকটনায় অভিযুক্ত বড় ভাই জাবেদ আলীসহ তার পরিবার পলাতক রয়েছে বলে জানা যায়।

বুধবার (২জুন) সকাল ৯টার দিকে চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাঁকুরেরহাট উত্তর পলাশবাড়ীর গ্রামে মাওলানা পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ইয়াকুব আলী একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

নিহতের স্ত্রী আর্জিনা বেগম জানান, তার ভাসুর জাবেদ আলী ও তার জামাতা মিলে আমার স্বামী ইয়াকুব আলীকে কয়েকবার পিটিয়ে আহত করে।

পিটিয়ে আহত করার বিষয় নিয়ে একটি মমলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২জুন) রাত দশটার দিকে আয়কুব আলী নিজ বাড়িতে যাওয়ার সময় তাকে জাবেদ ও তার জামাতা এবং কয়েকজন মিলে আমার স্বামী ইয়াকুব আলীকে আটক করে। এরপর তাকে ম্বাসরুদ্ধ করে হত্যা করার পর আমগাছের সাথে ঝুলিয়ে দেয়।

চিরিরবন্দর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার এ তথ্য নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সংবাদের ভিতিএত পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতাল তৈরি করেছে। রিপোর্ট দেখে মনে হচ্ছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে আম গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। আর নিহতের পা মাটির সাথে লেগে আছে। মৃতদেহ উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামরা দারে করা হয়েছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun