1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরের গঙ্গাচড়ায় তিন অপহরণকারী গ্রেফতার | তিস্তা সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

রংপুরের গঙ্গাচড়ায় তিন অপহরণকারী গ্রেফতার

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৫৪

রংপুরের গঙ্গাচড়া থানা পুলিশ বুধবার (২ জুন) রাতে উপজেলার এস,কে,এস বাজার এলাকা থেকে তিন অপহরণকারীকে আটক করেছে। আটককৃতরা হলেন লক্ষীটারী ইউনিয়নের চর ইশোরকোল গ্রামের আব্দুল রাজ্জাকের ছেলে আব্দুল খালেক (৩৫), পুর্ব ইচলী গ্রামের বদিউজ্জামানের ছেলে  মতিয়ার (৩৫) ও লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার রুদ্রেশ^র গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে মমিনুল ইসলাম (২৮)। তাদেরকে উপজেলার লক্ষীটারী ইউনিয়নের এস,কে,এস বাজার সংলগ্ন এলাকা থেকে আটক করা হয়।
থানা পুলিশ সুত্রে জানা যায়, গ্রেফতারকৃতরা আরও দুইজন সঙ্গীসহ গত বুধবার বিকেলে নীলফামারী জেলার ডিমলা উপজেলার বালাটারী গ্রামের শরিফুল ও আরিফুল (১৯) নামে দুই যুবককে তাদের জমি চাষের জন্য ট্রাক্টর দেয়ার কথা বলে মোবাইল ফোনে ডেকে আনে। একপর্যায়ে তারা ওই দুই যুবককে জিম্মি করে ৪৫ হাজার টাকা দাবি করে। এ সময় কৌশলে শরিফুল পালিয়ে গেলেও আরিফুলকে আটকে রাখে অপহরণকারীরা। দীর্ঘক্ষণ আরিফুল তার পরিবারের সদস্যদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে দাবিকৃত টাকা দিতে ব্যর্থ হয়। পরে অপহরণকারীরা আটক আরিফুলকে মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ার কু-পরামর্শ করে। একপর্যায়ে সন্ধ্যার পর অপহরণকারী আব্দুল খালেক থানা পুলিশকে খবর দেন তাদের হাতে ইয়াবাবহনের সময় এক ব্যক্তি আটক হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হলে খবরদাতার কথায় সন্দেহ হয়। এ সময় পুলিশ খবরদাতা আব্দুল খালেকের দেহ তল্লাশী করে ২৫ পিচ ইয়াবা উদ্ধার করে ঘটনাস্থল থেকে অভিযুক্ত তিন জনকে আটক করে।
এ ব্যাপরে গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার জানান, সংবাদ পেয়ে আরিফুলকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক ও অপহরণের মামলা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun