1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
অনলাইনে পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত বাতিল দাবিতে বেরোবি শিক্ষার্থীদের মানববন্ধন | তিস্তা সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছা থানা পুলিশের অভিযানে গাঁজাসহ আটক – ৪ সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি স্বর্ণ চুরির অপবাদ দিয়ে কিশোরী গৃহকর্মীকে গরম ছ্যাঁকা বিমানবন্দরের থার্ড টার্মিনালের দেয়াল ভেঙে ভেতরে বাস, প্রাণ গেল প্রকৌশলীর দেশে প্রতিদিন সড়কে প্রাণ হারাচ্ছেন ১৬ জনের বেশি সমবায় কৃষি নিশ্চিত হলে দেশে কখনো খাদ্যাভাব হবে না: প্রধানমন্ত্রী পীরগাছায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত এমপি-মন্ত্রীর স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়াতে আ.লীগের নির্দেশনা মেরিনা তাবাশ্যুম: টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, ১৭ মামলার আসামি ধরা

অনলাইনে পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত বাতিল দাবিতে বেরোবি শিক্ষার্থীদের মানববন্ধন

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৪৯

 

ইভান চৌধুরী, বেরোবি প্রতিনিধি:

বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনলাইনে পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত বাতিলের দাবিতে মানববন্ধন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থীরা। স্টুডেন্ট রাইটস ফোরামের আয়োজনে বৃহস্পতিবার (৩ জুন) বিকাল সাড়ে চারটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক মাহমুদুল হক, গণিত বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমান ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান মন্ডল আসাদ।

মানববন্ধনে স্টুডেন্টস রাইটস ফোরাম এর নেতৃবৃন্দ বলেন- অন্যান্য বিশ্ববিদ্যালয়ে যখন সশরীরে পরীক্ষা নেয়ার তারিখ ঘোষণা করছে তখন আমাদের বিশ্ববিদ্যালয়ের প্রশাসন শিক্ষার্থীদের কথা চিন্তা না করে শিক্ষার্থীদের উপর অনলাইনে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত চাপিয়ে দেয়ার চেষ্টা করছে। এ প্রহসনমূলক সিদ্ধান্ত আমরা দৃঢ়ভাবে প্রত্যাখ্যান করছি। আর আগামী রবিবারের মধ্যে সশরীরে পরীক্ষা নেয়ার তারিখ ঘোষণা না করা হয়, তাহলে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।

মানববন্ধন শেষে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া প্রাঙ্গনে স্বাস্থ্য বিধি মেনে সশরীরে পরীক্ষার দাবিতে প্রতীকী পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা পরিচালনা করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক মাহমুদুল হক ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান মন্ডল আসাদ।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun