1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ভারত ফেরত বেদে পরিবারের ৪ জনের করোনা পজিটিভ | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ভারত ফেরত বেদে পরিবারের ৪ জনের করোনা পজিটিভ

প্রতিনিধি
  • আপডেট শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৬৯

ভারত থেকে আসা বেদে পরিবারের ২৩ বাংলাদেশি নাগরিকের মধ্যে চার চারজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে লালমনিরহাটের দহগ্রাম হাসপাতালে।

বৃহস্পতিবার (৩ জুন) বিকেলে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, উপজেলার দহগ্রাম ইউনিয়নের সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে আসা বেদে পরিবারের ২৩ বাংলাদেশি নাগরিকের মধ্যে চার জনের শরীরে করোনাভাইরাস (কোভিট-১৯) শনাক্ত হয়েছে। তবে তাদের শরীরে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট আছে কি না তা জানা যায়নি। করোনা পজিটিভ ওই চার ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

এর আগে ১৭ মে (সোমবার) অবৈধ পথে ভারত থেকে ২৩ জনের একটি বেদে সম্প্রদায়ের দল বাংলাদেশে প্রবেশ করে। পাটগ্রামে আসার পথে তিনবিঘা করিডর ফটকে বিজিবি সদস্যরা তাদের আটক করেন পরে তাদের দহগ্রাম-আঙ্গারপোতা ১০ শয্যা হাসপাতালে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়।

দহগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল প্রধান জানান, দহগ্রাম হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা বেদে পরিবারের ২৩ সদস্যের মধ্যে চারজনের করোনা পজিটিভ এসেছে। ওই চারজনকে সেখানেই চিকিৎসা নিতে হবে বলেও জানান তিনি।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun