1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পটুয়াখালীর বিরাজলাতে এক রশিতে ঝুলে প্রেমিক প্রেমিকার আত্নহত্যা | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে নাশকতার মামলায় কারাগারে দুই যুবদল নেতা বাংলাদেশ-কাতার ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই নীলফামারীতে মাটি খুঁড়তেই মিললো রাইফেল, মাইন ও মর্টারশেল পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে মিলনকে সমর্থন জানিয়ে লিটনের প্রত্যাহার রংপুরে ঘাঘট নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান ডিবিতে ডাকা হয়েছে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার কারিগরি শিক্ষা বোর্ডের চেয়্যারম্যানের স্ত্রী গ্রেপ্তার গঙ্গাচড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে একাত্বতা ঘোষনা ‘এত সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ’, ভোটে হেরে নিপুণ

পটুয়াখালীর বিরাজলাতে এক রশিতে ঝুলে প্রেমিক প্রেমিকার আত্নহত্যা

প্রতিনিধি
  • আপডেট শনিবার, ৫ জুন, ২০২১
  • ১৮৪

 

 

পটুয়াখালী সদর উপজেলাধীন ৮ নং মাদারবুনিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড দক্ষিন বিরাজলা গ্রামে প্রেমিক -প্রেমিকার এক রশিতে ঝুলে আত্নহত্যার খবর পাওয়া গেছে।

নিহত প্রেমিক সোহেল (১৮) দক্ষিন বিরাজলা গ্রামের মজিবর হাং এর ছেলে এবং নিহত প্রেমিকা নাসরিন (১৪) একই এলাকার হাবিব হাওলাদার এর মেয়ে। তারা সম্পর্কে আপন চাচাতো ভাইবোন।

ঘটনাসূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত সোহেল ও নাসরিনের প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু রহস্যজনকভাবেই অদ্য রাত (০৫ মে,২০২১) রাতে বিরাজলা গ্রামের এক নির্জন বাগানে রেইন্ট্রি গাছের সাথে একই রশিতে গলায় ফাঁসি দিয়ে আত্নহত্যা করে তারা।

সকালবেলা উক্ত এলাকার স্থানীয় বাসিন্দা কালাম প্যাদা,সাইদুল হাং, ও হেলাল আহম্মেদসহ কয়েকজনমাঠে গরু নিয়ে গেলে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করলে স্থানীয় লোকজন ছুটে আসেন।

পরে স্থানীয় তথ্যের ভিত্তিতে পটুয়াখালী সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে উপস্থিত আলামত সংগ্রহসহ লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করেন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun