1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
লালমনিরহাটের পাটগ্রাম সরকারি সড়কের জমি দখলের অভিযোগ | তিস্তা সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

লালমনিরহাটের পাটগ্রাম সরকারি সড়কের জমি দখলের অভিযোগ

প্রতিনিধি
  • আপডেট শনিবার, ৫ জুন, ২০২১
  • ১৯০

লালমনিরহাটের সরকারেরহাট বাজারের নিকটবর্তী কিন্ডার গার্টেন সংলগ্ন সরকারি খাস খতিয়ানের প্রায় ১২ শতাংশ জমির সড়ক দখল করে স’মিলের ঘর নির্মাণ করা হয়েছে। স্থানীয় জোংড়া ইউনিয়ন কৃষক লীগের সহ – সভাপতি হারুন – অর রশিদ খন্দকার জমি দখলের ঘটনা লালমনিরহাট- ১ (হাতীবান্ধা- পাটগ্রাম) আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন এমপি, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনারকে (ভূমি) লিখিতভাবে জানায়।

গত দু’ সপ্তাহ আগে দখলকৃত সড়ক ও সংলগ্ন জায়গায় নির্মিত ঘরের সামনে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ কার্যালয় জোংড়া ইউনিয়ন শাখার সাইনবোর্ড দেয়া হয়েছে। স্থানীয় লোকজনদের দাবি একটি মহল দলীয় প্রভাব খাটিয়ে জমি ও সড়ক দখল করে বিক্রির চেষ্টা করছেন।

স’মিল মালিক নারায়ন চন্দ্র বলেন, শ্রমিক নেতারা আছেন, তারা বুঝবেন। ওনারা আমাকে জায়গা দিয়েছে। ঘরের সামনে তারা অফিস করবেন পিছনে আমার স’মিল চলবে বলেছেন। সরিয়ে নিতে বললে, সরিয়ে নিব। শ্রমিক লীগ জোংড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক আলিউল ইসলাম বলেন, আমরা দলীয় নেতাদেরকে জানিয়ে অফিস করেছি। জোংড়া ইউনিয়ন আওয়ামী লীগ পনের হাজার টাকা দিয়েছে। এমপি সাহেবও জানে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান বলেন, সহকারি কমিশনারসহ (ভূমি) দখলে নেয়া সড়ক ও জায়গা পরিদর্শন করেছি।

আমরা দখলদারদেরকে পাইনি। ইউনিয়ন তহশিলদারকে জায়গা চিহিৃত করে লাল নিশান দিয়ে অবৈধভাবে নির্মিত ঘর সরিয়ে নেওয়ার জন্য বলা হয়েছে। না সরালে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun