1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
রংপুরে মরিচক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মর*দেহ উদ্ধার | তিস্তা সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা পীরগাছায় কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন পীরগাছায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ পীরগাছায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্তকরণ পীরগাছায় অসহায় পরিবের পাশে দাঁড়িয়েছে হামার পীরগাছা যুব ফাউন্ডেশন পীরগাছায় তিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে সড়ক অবরোধ পীরগাছায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বে আনসার ভিডিপি আবু সাঈদসহ সমস্ত হত্যাকাণ্ডের বিচার চায় বেরোবি শিক্ষকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত

রংপুরে মরিচক্ষেত থেকে অজ্ঞাত যুবকের মর*দেহ উদ্ধার

প্রতিনিধি
  • আপডেট রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৫০

রংপুরে মরিচক্ষেত থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৩ জুন) সকালে সদর উপজেলার পালিচড়া কাটাবাড়ি জমিদারপাড়া বিল এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের মাথা থেকে মুখ পর্যন্ত পুড়িয়ে দেয়ায় এখন পর্যন্ত পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম বলেন, সকালে স্থানীয় এক মাওলানা মরিচক্ষেতে এসে মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দেয়া হয়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, মরদেহের মুখ মন্ডল আগুন অথবা এসিড দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রংপুর সদর কোতোয়ালি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ বলেন, পরিচয় শনাক্তসহ ঘটনার রহস্য উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআই পুলিশ কাজ করছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun