1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
ফুলবাড়ীতে প্রনোদনার ধান বীজ, পিঁয়াজ বীজ ও সার বিতরণ | তিস্তা সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা পীরগাছায় কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন পীরগাছায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ পীরগাছায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্তকরণ পীরগাছায় অসহায় পরিবের পাশে দাঁড়িয়েছে হামার পীরগাছা যুব ফাউন্ডেশন পীরগাছায় তিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে সড়ক অবরোধ পীরগাছায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বে আনসার ভিডিপি আবু সাঈদসহ সমস্ত হত্যাকাণ্ডের বিচার চায় বেরোবি শিক্ষকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত

ফুলবাড়ীতে প্রনোদনার ধান বীজ, পিঁয়াজ বীজ ও সার বিতরণ

হাবিবুর রহমান হাবিব, ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৫৩
প্রনোদনার ধান বীজ, পিঁয়াজ বীজ ও সার বিতরণ

রোপা আমন ধান ও গ্রীষ্মকালীন পিঁয়াজ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১ হাজার ৫০ জন ও ১২০ জন কৃষকের মাঝে ধানবীজ ও সার বিতরণ করা হয়েছে।

২০২৩-২৪ অর্থবছরে খরিপ-২/২০২৪-২৫ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় রোপা আমন ধান ও গ্রীষ্মকালীন পিঁয়াজ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১ হাজার ৫০ জন ও ১২০ জন কৃষকের মাঝে ধানবীজ ও সার বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

২৬ জুন বুধবার সকালে উপজেলা কৃষি অফিস চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার রেহেনুমা তারান্নুম, উপজেলা কৃষি অফিসার নিলুফা ইয়াসমিন প্রমুখ।

বিজ্ঞাপন

এ সময় প্রত্যেক কৃষককে ৫ কেজি করে উফশী জাতের বীজধান, ১০ কেজি করে ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়। একইসাথে ১২০ জন চাষিকে ১ কেজি করে গ্রীষ্মকালীন পিঁয়াজ বীজ, ২০ কেজি ডিএপি সার ও ২০ কেজি এমওপি সার বিতরণ করা হয়। উপকারভোগি কৃষক জানান,বিনামূল্যে এ প্রণোদনা পেয়ে অর্থনৈতিক ভাবে উপকৃত হলাম ও উচ্চ ফলনের আশা করছি।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun