1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন | তিস্তা সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা পীরগাছায় কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন পীরগাছায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ পীরগাছায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্তকরণ পীরগাছায় অসহায় পরিবের পাশে দাঁড়িয়েছে হামার পীরগাছা যুব ফাউন্ডেশন পীরগাছায় তিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে সড়ক অবরোধ পীরগাছায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বে আনসার ভিডিপি আবু সাঈদসহ সমস্ত হত্যাকাণ্ডের বিচার চায় বেরোবি শিক্ষকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত

সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৮২

সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার রাতে রংপুর সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ডের চন্দকুড়ি সৎ বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ব্যবসায়ী এনামুল হক, আমিরুল ইসলাম, ফজলুল হকসহ ব্যবসায়ীরা বক্তব্য রাখেন।

এ সময় তারা বলেন, আমাদের দোকানের মালিককে আমরা দোকান ভাড়া দেই, কিন্তু আমাদের ভাড়া নিচ্ছে না করছে মালিক। আমাদেরকে হয়রানি করছে। আমরা মানি অর্ডারের মাধ্যমে তিন মাসের ভাড়া দিয়েছি ও জামানত দিয়েছি যদি আমাদের ভাড়া ও জামানত না নাই সাত দিনের মধ্যেই তাহলে আমরা সঙ্গে যদি না বসে বা আলোচনা না করে তাহলে আমরা ভাড়াটিয়া আইনে পরবর্তী আইনের আশ্রয় নিব।

বিজ্ঞাপন

বক্তারা বলেন, প্রায় সময়ে দোকান মালিক আমাদের সঙ্গে হ্যারেজমেন্ড করছে ও দোকান বন্ধ করার হুমকি প্রদান করছেন। প্রায় সময় আমাদেরকে এক লক্ষ টাকা নিয়ে বাসায় ডাকেন। আর বলেন যদি টাকা নিয়ে না আসেন তাহলে দোকান বন্ধ করে চাবি দিয়ে যান।

বক্তারা আরো বলেন, রের্ট কাউন্সিল আদালতে আমরা পরবর্তী মাসের দোকান ভাড়া জমা করবো। এর আগে ২০১৭ সালে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে ৩০০ টাকার স্টাম্পের উপরে আমাদের দোকান ঘর ডিড করা হয়েছিল। লিগ্যাল নোটিশের মাধ্যমে দোকান মালিককে ভাড়া গ্রহণ করার নোটিশ করা হয়েছিল। তখন তারা ভাড়া গ্রহণ করি নাই। আমরা তখন মানি অর্ডারের মাধ্যমে তারা প্রদান করেছিলাম।

বিজ্ঞাপন

এরপরে তিন বছরের জন্য ৩ লক্ষ টাকা মানি অর্ডারের মাধ্যমে প্রদান করেছিলাম। এর একদিন পরে লিগ্যাল নোটিশ এর মাধ্যমে তাদেরকে জানিয়ে দেওয়া হয়েছিল। আমরা এর সুষ্ঠু বিচার চাই।এ সময় মানববন্ধনে অংশগ্রহণ করেন প্রায় অর্ধশত দোকান ব্যবসায়ী ও কর্মচারীবৃন্দ।

বিজ্ঞাপন

 

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun