1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা | তিস্তা সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পীরগাছায় গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা পীরগাছায় কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন পীরগাছায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ পীরগাছায় ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় বিভিন্ন জাতের পোনামাছ অবমুক্তকরণ পীরগাছায় অসহায় পরিবের পাশে দাঁড়িয়েছে হামার পীরগাছা যুব ফাউন্ডেশন পীরগাছায় তিন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে সড়ক অবরোধ পীরগাছায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বে আনসার ভিডিপি আবু সাঈদসহ সমস্ত হত্যাকাণ্ডের বিচার চায় বেরোবি শিক্ষকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত

পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা

প্রতিনিধি
  • আপডেট শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ১৩০

রংপুরের পীরগাছায়”শিখা ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির আয়োজনে,পীরগাছা থানার উপ-পুলিশ পরিদর্শক এস.আই আনিছুর রহমানকে বিদায় সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিজ্ঞাপন

(৬ জুলাই) সন্ধায় উপজেলার লাইফ কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার হলরুমে “শিখা ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সদস্য সাংবাদিক, তোজাম্মেল হক মুন্সীর সভাপতিত্বে, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন”শিখা ফাউন্ডেশন”স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির,সাধারণ সম্পাদক, মোঃ হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-সাধারণ সম্পাদক, একরামুল হক,
প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, তাজরুল ইসলাম,পীরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, রাজীব মুন্সী, মাতৃজগত পত্রিকা প্রতিনিধি, আলমগীর হোসেন, কালবেলা প্রতিনিধি, মোস্তাফিজুর রহমান, মাইটিভি প্রতিনিধি, খুরশীদ আলম,ভোরেজ আওয়াজ প্রতিনিধি, জমির উদ্দিন, মানবাধিকার প্রতিদিন প্রতিনিধি,মোস্তাক আহমেদ বাবু,পীরগাছা থানার এ,এস,আই হামিদার রহমান,বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি, মন্জুরুল আলম মিলন,বাংলার সকাল প্রতিনিধি, শাহ মোঃ জাহিদ হোসেন, হামার পীরগাছা গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন ও “শিখা ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির দাতা সদস্য বেলাল হোসাইন প্রমুখ।

বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে, এস.আই আনিছুর রহমান বলেন,আমি “শিখা ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংস্থা কেন্দ্রীয় কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এত সুন্দর করে আমার বিদায় অনুষ্ঠানের আয়োজন করার জন্য। আমি আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত, এভাবে আপনারা আমাকে বিদায় দিবেন আমার জানা ছিল না। এটা আমার সারা জীবনের একটি স্বরণীয় দিন হয়ে থাকবে। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা স্মারক প্রদানসহ মিষ্টি বিতরণ করা হয়।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun