1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
মোহাম্মদপুরে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার | তিস্তা সংবাদ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

মোহাম্মদপুরে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

প্রতিনিধি
  • আপডেট সোমবার, ৭ জুন, ২০২১
  • ১৬৫

 

রাজধানীর মোহাম্মদপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-২)।

গ্রেফতাররা হলেন- সুমন ওরফে রগকাটা সুমন ওরফে চায়না সুমন (৩০), জামাল উদ্দিন বাবু (২৮), সজল খান (২৪), ফারুক হোসেন (৩৫) ও জুয়েল (২৬)।

সোমবার (৭ জুন) দুপুরে র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৬ জুন) দিনগত রাতে র‌্যাব-২ এর একটি দল রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান এলাকায় অভিযান চালায়। অভিযানে পাঁচ ডাকাতকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় ওয়ান শুটারগান, দু’টি চাপাতি, একটি চাইনিজ কুড়াল, একটি ছুরি, একটি দেশীয় তৈরি দা ও ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়।
জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, গ্রেফতাররা একটি সংঘবদ্ধ ডাকাতদলের সক্রিয় সদস্য।

তারা একসঙ্গে সংঘবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গ্রেফতার সুমনসহ তার সহযোগিরা রাজধানীর মোহাম্মদপুর থানাসহ আশপাশের এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে মারধর করে মানুষকে আহত করা, চাঁদাবাজি, অপহরণ, জিম্মি করে টাকা আদায়, চুরি, জমি দখল, ছিনতাই, গাড়ি চুরিসহ অত্র এলাকায় সন্ত্রাসী কার্যক্রমে লিপ্ত ছিল।

এছাড়া সুমন ওরফে রগকাটা সুমনের বিরুদ্ধে বিভিন্ন থানায় নয়টি, জুয়েলের বিরুদ্ধে চারটি, জামাল উদ্দিন বাবু ও সজল খানের বিরুদ্ধে একটি করে মামলার সন্ধান পাওয়া গেছে।

আসামিদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা প্রক্রিয়াধীন আছে বলেও জানান এএসপি মামুন।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun