সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন

দিনাজপুরে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

দিনাজপুরে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 

দিনাজপুর শহরের গুঞ্জাবাড়ী ইস্কন মন্দির এলাকার একটি বাড়ি থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।

আজ সোমবার (৭ জুন) দুপুরে মরদেহ উদ্ধার করা হয়। মৃতশিক্ষার্থী ভূমিকা অধিকারী (১৭) বিবেক চন্দ্র অধিকারীর প্রথম সন্তান। বিবেক অধিকারীর পরিবার ১৪ দিন আগে ওই এলাকার পরিতোষ রায়ের বাড়ির নিচ তলা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। মৃত শিক্ষার্থী দিনাজপুর সরকারী মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্রী

এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল রাতে খাওয়ার পর প্রতিদিনের মত তার শোবার ঘরে ঘুমাতে যায়। তারপরে আজ সকালে তাকে খাওয়ার উদ্দেশ্যে বাবা ডাকাডাকি করলেও কোন রকম সাড়াশব্দ পাচ্ছিলেন না। পরে তার বাবা দরজা ভেঙ্গে ঘরে ঢুকলে সিলিং ফ্যানের (বৈদ্যুতিক পাখা) সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পান। পারিবারিক সূত্রে জানা যায়, শারীরিক সমস্যার কারণে ভূমিকার চিকিৎসার জন্য দুই থেকে তিন বার কলকাতায় নিয়ে যাওয়া হয়েছিল। এ অবস্থায় মৃতের পরিবারে চলছে শোকের মাতম আর সন্তান হারানো মায়ের আহাজারি।

পরে পরিবারের লোকজন পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি ডায়েরিসহ আত্মহত্যায় ব্যবহৃত উপকরণ উদ্ধার করেন। লাশ ময়না-তদন্তের জন্য এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 teestasangbad.com
Developed BY Rafi It Solution