1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
দিনাজপুরের বিরামপুরে মাটি খুঁড়তেই বেরিয়ে এলো অনেক হাড় | তিস্তা সংবাদ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, ১৭ মামলার আসামি ধরা আরব আমিরাতের মানুষ ৭৫ বছরে এমন বৃষ্টি দেখেনি ভারতে নির্বাচনের জন্য আগামী ১৭-১৯ এপ্রিল ফুলবাড়ী ও চ্যাংড়াবান্ধা ইমিগ্রেশন বন্ধ অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালের বিরুদ্ধে পদক্ষেপের ঘোষণা তথ্য প্রতিমন্ত্রীর উপজেলা নির্বাচন: এমপি-মন্ত্রীদের যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী বাবা চড় মেরেছিলেন রেগে, দেয়ালে মাথা লেগেই শিশুটিকে বাঁচানো গেলোনা পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জনের মনোনয়নপত্র দাখিল লালমনিরহাটে মাহবুব উল আলম ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ  বাবার স্মৃতি বিজড়িত, ভাড়া থাকা বাড়িটি কিনছেন অক্ষয় ৬ বিভাগে বইছে তাপপ্রবাহ, আরও বাড়বে গরমের দাপট

দিনাজপুরের বিরামপুরে মাটি খুঁড়তেই বেরিয়ে এলো অনেক হাড়

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৩৮

 

দিনাজপুরের বিরামপুরে মাটির নিচ থেকে এক ব্যক্তির মাংস পচা হাড় উদ্ধার করেছে পুলিশ। কয়েকদিন আগে তাকে হত্যা করে পুঁতে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
বুধবার বিকেলে উপজেলার খাঁনপুর ইউনিয়নের বন্ধন আর্দশগ্রাম এলাকায় বন বিভাগের জমি থেকে এসব হাড় উদ্ধার করা হয়। তবে নিহতের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী বলেন, বনের জমিতে গাছের চারা লাগানোর জন্য গর্ত করছিলেন বেশ কয়েকজন শ্রমিক। তারা সেখানে একটি শিয়ালকে মৃত মানুষের হাত কামড়াতে দেখেন। পরে সেখানে বেশকিছু হাড় দেখে পুলিশে খবর দেন।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, লাশটির হাড় উদ্ধার করা হয়েছে। বেশ কয়েকদিন আগেই তাকে হত্যা করে মাটিচাপা দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ওসি বলেন, লাশটি শনাক্ত করার জন্য রংপুর সিআইডি কার্যালয়ে খবর দেয়া হয়েছে। তারা ঘটনাস্থলে লাশটি শনাক্তের জন্য কাজ করবেন। এরপর আইনি ব্যবস্থা নেয়া হবে

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun