1. jfjoy24@gmail.com : admin :
  2. wordpressdefaults@gmail.com : defaults :
দিনাজপুরে স্ত্রী হত্যার ঘটনায় আসামির মৃত্যুদণ্ড কার্যকর | তিস্তা সংবাদ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পুলিশের সঙ্গে সংঘর্ষে রেসিডেনসিয়াল কলেজের শিক্ষার্থী নি*হত পুলিশ–ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে কোটা আন্দোলনকারী বেরোবির এক শিক্ষার্থী নিহ*ত রংপুরে জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রংপুর সদর দলিল লেখক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুরে প্রবাস বন্ধু ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত এবার জিআই পণ্য হিসেবে নিবন্ধনে সুন্দরবনের মধু রমেকে ভিন্ন গ্রুপের রক্ত দেয়া সেই ফাতেমার মৃ*ত্যু পীরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে থানার এস আই আনিছুর রহমান কে বিদায় সংবর্ধনা ইরানের নতুন প্রেসিডেন্ট সংস্কারপন্থী মাসুদ পেজেশকিয়ান সৎ বাজার এরশাদ মার্কেটের দোকানদারদের পক্ষে অবহিতকরণ ও মানববন্ধন

দিনাজপুরে স্ত্রী হত্যার ঘটনায় আসামির মৃত্যুদণ্ড কার্যকর

প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৫১

নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্ত্রী হত্যা মামলায় দিনাজপুর জেলা কারাগারে রাত ১২ টা ১ মিনিটে আব্দুল হক নামে এক ব্যক্তির ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করা হয়। মৃত্যুর কয়েক ঘন্টার পর আব্দুল হকের মৃতদেহ তার ভাই মইনুল ও ভাতিজা মতিয়ার রহমান কাছে হস্তান্তর করে কারা কতৃপক্ষ।

জেলা কারাগার সুত্রে জানা গেছে, হত্যা মামলার আসামী আব্দুল হকের বাড়ী রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ভক্তিপুর গ্রামে ওসির উদ্দিনের পুত্র। ২০০২ সালে মিঠাপুকুর উপজেলার ভক্তিপুর গ্রামে স্ত্রী হত্যার অভিযোগে তার বিরুদ্ধে রংপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়।ফাসীর রায় হওয়ার পর উচ্চ আদালতে আপীল করেন। আদালতে এই হত্যা মামলায় চলার দীর্ঘ ২০ বছর কারাভোগের পর বুধবার ১২ টা ১ মিনিটে মৃত্যু দন্ড কার্যকর করা হয়।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

এই বিভাগের আরো খবর
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | তিস্তা সংবাদ.কম
Theme Customization By NewsSun