বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

মডেল মসজিদ উদ্বোধন : প্রধানমন্ত্রী ভার্চুয়ালি সংযুক্ত হলেন বদরগঞ্জে

মডেল মসজিদ উদ্বোধন : প্রধানমন্ত্রী ভার্চুয়ালি সংযুক্ত হলেন বদরগঞ্জে

 

দেশের ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে মুজিববর্ষ উপলক্ষে প্রথম পর্যায়ে আজ বৃহস্পতিবার ৫০টি মসজিদের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল সাড়ে ১০টার দিকে গণভবন থেকে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি রংপুরের বদরগঞ্জ, খুলনা ও সিলেটের দক্ষিণ সুরমায় সংযুক্ত থেকে মডেল মসজিদের উদ্বোধন করেন তিনি

এ সময় তিনি মহিলা ও পুরুষ মুসল্লি, রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে সরাসরি কথা বলেন। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল মসজিদগুলো নির্মাণের বিষয়ে বিভিন্ন তথ্য ও উপাত্ত তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
আজ বৃহস্পতিবার উদ্বোধনের সময় বদরগঞ্জে উপস্থিত ছিলেন রংপুর-২ আসনের এমপি আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক, রংপুরের বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভূঞা, ডিআইজি দেবদাস ভট্টাচার্য, রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার,ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ন সচিব রবিউল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় পরিচালক নুরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট, গণপূর্তেও নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, পৌর মেয়র আহাসানুল হক চৌধুরী টুটুল ও ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালন করেন ইউএনও মেহেদী হাসান। এ সময় মহিলা মুসল্লি ও শিক্ষিকা ইয়াসমিন বেগম সরাসরি প্রধানমন্ত্রীর সঙ্গে সংযুক্ত হয়ে কথা বলেন।

অনুষ্ঠান শেষে এমপি আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক উপস্থিত সংবাদকর্মীদের বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর ভালোবাসায় উত্তরের জেলা রংপুরের বদরগঞ্জ মডেল মসজিদ উদ্বোধনে আমরা তাঁর সঙ্গে সরাসরি কথা বলতে পেরেছি। এটা আমাদের জন্য সৌভাগ্য।

একসঙ্গে এত মসজিদ নির্মাণ করার ঘটনা মুসলিম বিশ্বে এটি একটি রেকর্ড সৃষ্টি হলো। প্রধানমন্ত্রীর ঐকান্তিক উদ্যোগে দেশে এক সঙ্গে ৫৬০টি মসজিদ নির্মাণের কাজ চলছে। যা ইতিহাসে একটি বিরল দৃষ্টান্ত। এ জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতাসহ ধন্যবাদ জানান।

আপনার স্যোসাল মাধ্যমে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 teestasangbad.com
Developed BY Rafi It Solution